সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ছাত্রদলের দুই পক্ষের মধ্যে উত্তেজনা, আটক ৫

বিশ্বনাথ সংবাদদাতা:: আধিপত্য বিস্তার নিয়ে সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদল সভাপতি রাসেল আহমদের ওপর হামলা হয়েছে । রোববার সন্ধ্যায় উপজেলা সদরের পুরাণ বাজারস্থ একটি দোকানের মধ্যে তাকে মারধর করে উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু ও ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটু।

এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক জুতা ও ঝাড়– মিছিল করে জেলা ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান খালেদের অনুসারী নেতাকর্মীরা। এরপর পাল্টা মিছিল করে জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরীর অনুসারীরা।

এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে থানা পুলিশ উপজেলা সদরে ঝটিকা অভিযান চালিয়ে সুহেল আহমদ চৌধুরী গ্রুপের উপজেলা বিএনপির সাবেক সদস্য জয়নাল আবেদীন (৪৪), স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু (৩০), ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটু (২৪) এবং কারিকোনা গ্রামের বাবুল মিয়া (৪৬) ও জুনাব আলী (৪০)’কে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, ‘শান্ত বিশ্বনাথকে অশান্ত করতে বিশৃংখলা সৃষ্টি করার কারণে ৫জনকে আটক করা হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: