সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিন লাদেনকে পাকিস্তানের হিরো বললেন পারভেজ মোশাররফ

আন্তর্জাতিক ডেস্ক:: প্রয়াত আল-কায়েদা নেতা ওসামা বিন লাদেন এবং জালাল উদ্দিন হাক্কানি ছিল পাকিস্তানের হিরো। পরিস্থিতি বদলে যাওয়ায় হিরোরা এখন ভিলেনে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ।পাকিস্তানি এক রাজনীতিবিদের শেয়ার করা একটি ভিডিওর বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি তাদের এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

পাকিস্তানের রাজনীতিবিদ ফারহাতুল্লাহ বাবর বুধবার টুইটারে তারিখহীন ওই ভিডিওটি শেয়ার করেন। সেখানে পারভেজ মোশারফকে বলতে শোনা যায়, ওসামা বিন লাদেন, আয়মান আল-জাওয়াহিরি, জালাল উদ্দিন হাক্কানি ও অন্যরা একসময় ‘পাকিস্তানের হিরো’ ছিল।তারপরই গোটা বিশ্বের পরিস্থিতি বদলে যায়। বিশ্ব এই বিষয়টাকে পৃথক করে দেখতে শুরু করে। এখন আমাদের হিরোরা ভিলেনে পরিণত হয়েছে।

এনডিটিভির প্রতিবেদনে আরও বলা হয়, সাক্ষাৎকারে পারভেজ মোশাররফ বলেছেন, কাশ্মীরিরা পাকিস্তানে আসলে তাদের নায়কের মতো সম্ভাষণ জানানো হয়। আমরা তাদেরকে প্রশিক্ষণ ও সমর্থন দিয়ে থাকি। আমরা তাদের মুজাহিদ ভাবি, যারা ভারতীয় সেনাবাহিনীর বিরুদ্ধে লড়াই করবে।

২০০৭ সালে পাকিস্তানের সংবিধান বাতিল করার দায়ে তার বিরুদ্ধে করা রাষ্ট্রদ্রোহ মামলা করার পর চিকিৎসার কথা বলে ২০১৬ সাল থেকে তিনি দুবাইয়ে নির্বাসিত জীবনযাপন করছেন সেনাপ্রধান থেকে প্রেসিডেন্টের পদ দখল করা অবসরপ্রাপ্ত এই জেনারেল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: