সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পূর্ণাখলা বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী ছাত্র-ছাত্রীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

পূর্ণাখলা বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী ছাত্র-ছাত্রদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ নভেম্বর) দক্ষিণ সুরমার মোগলাবাজার পূর্ণাখলা যুব উন্নয়ন সমাজ কল্যাণ সংস্থার আয়োজনে পূর্ণাখলা বেসরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পূর্ণাখলা বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নুর উদ্দীন (নুনু)র সভাপতিত্বে ও মাওলানা সাইফুল ইসলাম এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলার ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সিলেট ন্যাশনাল এডুকেশন ট্রাষ্ট এর সভাপতি আবু বকর সিদ্দীক,সাংবাদিক শফি আহমেদ, ৮নং মোগলাবাজার ইউনিয়ন পরিষদের মেম্বার জুহেল আহমদ কাসেম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী মস্তকিন আলী,ম্যানেজিং কমিটির সদস্য বাবুল মিয়া,হাসন আলী,সেলিম আহমদ,রফিক আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ সুরমা উপজেলার ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন- এ বিদ্যালয়টির উন্নয়নে সরকারীভাবে সহযোগিতা প্রদানের বিষয়ে আশ্বাস প্রদান করছি। আমার যথাসাধ্য স্কুলটির উন্নয়নে সহযোগিতার চেষ্টা করবো।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট ন্যাশনাল এডুকেশন ট্রাষ্ট এর সভাপতি আবু বকর সিদ্দীক বলেন- শিক্ষায় জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া উন্নয়ন চিন্তা করা সম্ভব নয়। তাই যে কোন প্রয়োজনে স্কুল কর্তৃপক্ষ আমাদের সাথে যোগাযোগ করলে আমরা আমাদের সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা করবো।

সাংবাদিক শফি আহমেদ বলেন- বর্তমান প্রেক্ষাপটে এরকম অবহেলিত একটি স্কুল কল্পনা করা যায় না। তাই আমি চাইবো সরকারের পাশাপাশি এলাকার বিত্তবানরাও যেন এই স্কুলের উন্নয়নে এগিয়ে আসেন। এলাকার সন্তানদের শিক্ষার পরিবেশ সৃষ্টি করতে সহায়ক ভূমিকা পালন করেন।

স্কুল ম্যানেজিং কমিটির সদস্যরা তাদের বক্তব্যে বলেন- সবদিকে যখন ডিজিটালের ছোঁয়া লেগেছে সেখানে আমাদের পূর্ণাখলা বেসরকারী প্রাথমিক বিদ্যালয়টি এখনো অবহেলিত। অথচ এই গ্রামের সন্তানদের শিক্ষার আলোয় আলোকিত করতে বিকল্প কোন স্কুল নেই। সেই পরিপ্রেক্ষিতে সকলের একটিই চাওয়া স্কুলটি এমপিও হোক। এই গ্রামের ভবিষ্যৎ প্রজন্মরা শিক্ষার আলো থেকে যেন বঞ্চিত না হয় সেটাই কামনা। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: