সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহরুখের আমন্ত্রণে দেশ ছাড়লেন শাকিব খান

বিনোদন ডেস্ক:: আবুধাবিতে তৃতীয় বারের মতো বসতে যাচ্ছে ‘টি-টেন’ ক্রিকেট টুর্নামেন্টের আসর। এ উপলক্ষ্যে আগামী ১৪ নভেম্বর এক জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে। এই ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের ইভেন্ট আয়োজন করছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের নির্মাণ ও বিতরণকারী প্রতিষ্ঠান ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’।

এবার সেই ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’ এর আমন্ত্রণে সেই উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হবেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। অনুষ্ঠানটিতে পারফর্ম করবেন উপমহাদেশের আন্তর্জাতিকমানের শিল্পীরা। যেখানে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে অংশ নিবেন শাকিব খান!

অনুষ্ঠানে অংশ নিতে আজ বুধবার (১৩ নভেম্বর) সকাল ১০ টার ফ্লাইটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আবুধাবির উদ্দেশ্যে উড়াল দেন শাকিব খান। তিনি জানান, ফ্লাইট ছিল সাড়ে ন’টায়। কিন্তু ৩০ মিনিট ডিলে হয়। কনসার্ট শেষ করে দুদিন পরেই দেশে ফিরবো।

টি-১০ টুর্নামেন্ট-এর উদ্বোধনী আয়োজনে পারফর্ম করতে বাংলাদেশ থেকে একমাত্র প্রতিনিধি হিসেবে আমন্ত্রণ পেয়েছেন শাকিব খান। সেখানে শাকিব খান ছাড়াও দক্ষিণ ভারতীয় মেগাস্টার মামোত্তি, বলিউডের জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম, বলিউডের হালের আবেদনময়ী অভিনেত্রী নোরা ফাতেহি ও দক্ষিণ ভারতের সুপার মডেল ও অভিনেত্রী পার্বতী নয়ার পারফর্ম করবেন।

নাচ, গান আর অভিনয়ে মাতিয়ে তুলবেন আমন্ত্রিত শিল্পীরা। অনুষ্ঠানে শাকিব খান ছাড়াও পারফর্ম করবেন দক্ষিণ ভারতীয় মেগাস্টার মামোত্তি, পাকিস্তানি শিল্পী আতিফ আসলাম, বলিউডের এই সময়ের আবেদনময়ী অভিনেত্রী নোরা ফাতেহি ও দক্ষিণ ভারতের সুপার মডেল ও অভিনেত্রী পার্বতী নয়ার।

উদ্বোধনী মঞ্চে পারফর্ম না করলেও টুর্নামেন্টে অংশ নেয়া বিভিন্ন দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মঞ্চে থাকবেন সানি লিওনের মতো ভারতীয় তারকারা!

শাকিব খান বলেন, ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’র অতিথি হয়ে সেখানে একাধিক গানে পারফর্ম করবো। বাংলা গানের সঙ্গে বলিউডের গানও থাকতে পারে। আমাকে বাংলাদেশের সুপারস্টার হিসেবে সম্মান দেখিয়ে সেখানে আমন্ত্রণ জানানোতে আমি গর্বিত।

অনুষ্ঠান শেষ করে দুই দিন পরি দেশে ফিরবেন বলে জানান শাকিব খান।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: