সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জের রাজদিঘীরপার বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন ১৫ নভেম্বর

কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ২নং পতনঊষার ইউনিয়নের রাজদিঘীরপার বাজার ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ১৫ নভেম্বর-২০১৯ শুক্রবার অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হওয়ার লক্ষ্যে সকল প্রস্তুতি নেয়া হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা যায়, খসড়া ভোটার তালিকা প্রণয়ন ছিল ১৮ অক্টোবর, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ২৫ অক্টোবর, নির্বাচনে মনোনয়ন বিতরণ ২৭ ও ২৮ অক্টোবর, মনোনয়ন জমা ২৯ অক্টোবর, যাচাই বাছাই ও বৈধ প্রার্থীতা প্রকাশ ৩০ অক্টোবর, প্রত্যাহার ৩১ অক্টোবর, প্রতীক বরাদ্ধ হয় ১ নভেম্বর এবং আগামী ১৫ অক্টোবর শুক্রবার রাজদিঘীরপার বাজারে নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ভোটার ২২৭ জন।

রাজদিঘীরপার বাজার পরিচালনা কমিটির আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করছেন ২নং পতনঊষার ইউপি প্যানেল চেয়ারম্যান নারায়ন মল্লিক সাগর, সদস্য কদ্দুছ মিয়া, সাইফুর রহমান, আব্দুর রহিম মাষ্টার, পল্লী চিকিৎসক হারুনুর রশীদ, নুরুল ইসলাম, বিধুভূষন দাস, আব্দুর রউফ ঈমানী, এনামূল হক।
প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করছেন আব্দুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিখিল কান্তি গোস্বামী, নির্বাচন কমিশনার রাধাগোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দেবনাথ (বাবুল) ও রাজদিঘীরপার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ইয়াওর আলী।

রাজদিঘীরপার বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে ৭টি পদে মোট ২০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। তারমধ্যে সভাপতি পদে জগলু রহমান চকদার ও আব্দুস শহীদ, সহ-সভাপতি পদে দুরুদ মিয়া দুদই, মোশাহীদ আলী ও রিংকু বর্ধন, সাধারণ সম্পাদক পদে মো: ইব্রাহীম আলী ও মো: ইসমাইল মিয়া, যুগ্ম সম্পাদক পদে মো: মোশাহীদ আলী ও আব্দুর রশিদ শাওন, কোষাধ্যক্ষ পদে জুয়েল উদ্দিন পারভেজ ও রোকন আহমদ, প্রচার সম্পাদক পদে মতিউর রহমান ও লিয়াকত আলী, সদস্য পদে অলক ভট্টাচার্য্য, মোতালিব মিয়া, মকদ্দুছ মিয়া, মো: শাহ্ আলম, সিপার মিয়া, সোহেল মিয়া ও মো: হেলাল মিয়া।

সরজমিন গিয়ে দেখা যায়, পুরো বাজার নির্বাচনী পোষ্টার ও ফেষ্টুনে ছেয়ে গেছে। উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। বিভিন্ন চায়ের দোকান এখন সরগরম। ভোটাররা নির্বাচনে প্রার্থী নিয়ে আলোচনা চলছে। ১৫ নভেম্বর নির্বাচনে ব্যবসায়ীদের ভোট প্রয়োগের মাধ্যমে বিভিন্ন পদে প্রার্থী নির্বাচন করবেন।

রাজদিঘিরপার বাজার পরিচালনা কমিটির আহবায়ক নারায়ন মল্লিক সাগর জানান, নির্বাচন শান্তিপূর্ণ হওয়ার লক্ষ্যে সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করছেন।
প্রধান নির্বাচন কমিশনার নিখিল কান্তি গোস্বামী জানান, ইতিমধ্যে নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ হওয়ার লক্ষ্যে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। একটি অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু রাজদিঘীরপার বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন উপহার দেয়া হবে। তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করছেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: