সর্বশেষ আপডেট : ৪০ সেকেন্ড আগে
বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হঠাৎ জাফলং সীমান্তে দেব, গাইলেন বাংলাদেশের জাতীয় সঙ্গীত (ভিডিও)

বিনোদন ডেস্ক:: ভারতের কলকাতার সুপারস্টার দেবের মনে বাংলাদেশের প্রতি ভালোবাসা নতুন নয়। নিজের অফিসে পর্যন্ত তিনি বাংলাদেশের অস্তিত্ব রেখেছেন। প্রতিনিয়ত এ দেশ ও দেশের মানুষের প্রশংসা করেন। লাল-সবুজের দেশটির প্রতি তার ভালো লাগা আবারও প্রমাণ করলেন দেব।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন দেব। যেখানে দেখা গেছে, তিনি ভারত-বাংলাদেশ সীমান্তে এসেছেন। সেখানে তিনি বর্ডার গার্ড বাংলাদেশ তথা বিজিবির সঙ্গে আলাপ করেছেন।

দেব তার ফেসবুকে লিখেছেন, সীমান্ত, কাঁটাতার, দুটো দেশ, এসব কিছুই মনে থাকেনা যখন তাদের সঙ্গে কথা বলি। বাংলাদেশ-ভারত সীমান্তে গিয়ে ঠিক এই কথাটাই মনে হলো। যখন তাদের জাতীয় সঙ্গীত বাজল আমিও গাইলাম- ‘আমার সোনার বাংলা, আমি তোমায় ভালবাসি’।

এছাড়া ভিডিওতে দেব বলেন, বাংলাদেশ ও ভারতের সম্পর্ক কত সুন্দর, নিশ্চয়ই বুঝতে পারছেন। আমরা দুটি দেশ মিলে বাংলা ভাষাকে বাঁচিয়ে রাখার চেষ্টা করছি। আমি চাই আমাদের দেশ এবং বাংলাদেশ যেন সবসময় ভালো থাকে, সুন্দর থাকে।

দেব ভিডিওটি পোস্ট করার পরপরই খুব দ্রুত এটি ছড়িয়ে পড়ে। মাত্র তিন ঘন্টায় এটি দেড় লাখের বেশি মানুষ দেখেছে। আর দুই দেশ থেকেই অসংখ্য মানুষ জনপ্রিয় এই তারকার প্রশংসা করছে।

সীমান্ত, কাঁটাতার, দুটো দেশ, এসব কিছুই মনে থাকেনা যখন তাদের সঙ্গে কথা বলি। বাংলাদেশ ভারত সীমান্তে গিয়ে ঠিক এই কথাটাই মনে হলো। যখন তাদের জাতীয় সঙ্গীত বাজল আমিও গাইলাম আমার সোনার বাংলা, আমি তোমায় ভালবাসি। 🇮🇳🇧🇩

Posted by Dev on Thursday, November 7, 2019




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: