সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মায়ের মরদেহ বাড়িতে রেখে পরীক্ষা কেন্দ্রে মেয়ে

নিউজ ডেস্ক:: মায়ের মরদেহ বাড়িতে রেখে চোখ মুছতে মুছতে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হলো জেমি আক্তার (১৪) নামে এক শিক্ষার্থী। মায়ের মৃত্যুতে ভেঙে পড়লেও তাকে পরিবারের সদস্যরা বুঝিয়ে পরীক্ষা কেন্দ্রে পাঠান। চোখে মুখে স্বজন হারানোর দুঃখ নিয়েও সে তিন ঘণ্টার পরীক্ষা শেষ করে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) মায়ের মরদেহ বাড়িতে রেখে ‘বাংলাদেশ ও বিশ্ব পরিচয়’ বিষয়ে পরীক্ষায় অংশ নিয়েছে ওই জেমি আক্তার। সে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বিশ্রামপুর আগাটলা গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে।

জেমি আক্তার উপজেলার সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয়ের ২০১নং কক্ষে মাদ্রাসা শিক্ষাবোর্ডের অধীনে বিশ্রামপুর দাখিল মাদ্রাসা থেকে জুনিয়র দাখিল পরীক্ষা (জেডিসি) দিচ্ছে।

পরীক্ষা কেন্দ্র সচিব ও বড়পলাশবাড়ী আলিম মাদ্রাসার অধ্যক্ষ কুসুম উদ্দীন জানান, পুরো ৩ ঘণ্টায় পরীক্ষা দিয়েছে ওই পরীক্ষার্থী। চোখে জল নিয়ে পরীক্ষা দিতে আসলেও শান্তনা প্রদানের সময় পরীক্ষা ভালো হয়েছে বলে জানিয়েছে জেমি।

জেমির বড় ভাই খাদেমুল ইসলাম জানান, দেড় বছর ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন তার মা রোকেয়া খাতুন (৩০)। গত তিনমাস হলো তার অবস্থা আরও গুরুতর হয়। পরে বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার সময় তিনি মারা যান।

এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম জানান, বিষয়টি অত্যন্ত কষ্টের। পরীক্ষার্থীর বাকি পরীক্ষাগুলোর বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থার আশ্বাস দিয়েছেন তিনি। একই সঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানান জেলা প্রশাসক।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: