সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সড়কের শৃঙ্খলা ফেরাতে নতুন পরিবহন আইন করা হয়েছে – সিলেটের পুলিশ সুপার

ওসমানীনগর প্রতিনিধি:: সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন(পিপিএম) বলেছেন, সারা দেশের উন্নয়নের অংশ হিসেবে মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে নতুন সড়ক পরিবহন আইন ২০১৮ প্রনয়ন করা হয়েছে। দেশ আজ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নের শেখরে পৌঁছে যাচ্ছে কিন্তু মহাসড়ক পরিবহন খাত তথা সড়কের নৈরাজ্য ও বিশৃঙ্খলা থাকতে পারে না। পরিবহন শ্রমিক মালিক সাধারণ যাত্রী যাতে একটি সুশৃঙ্খলতার মাধ্যমে আইন মেনে জীবনের নিরাপত্তা রক্ষা করে মহাসড়কে চলতে পারে এটাই নতুন সড়ক পরিবহন আইনের লক্ষ্য। রাষ্ট্র আইনটি প্রনয়ন করেছে পুলিশ হিসেবে আমরা আইনটি প্রয়োগ করতে বাধ্য। তাই পরিবহন শ্রমিক, মালিক, সাধারণ মানুষের সহযোগীতায় প্রশাসন এ আইন বাস্তবায়নে কাজ করে যাবে।

তিনি বৃহস্পতিবার দুপরে সিলেট জেলা পুলিশ ট্রাফিক বিভাগের পক্ষ থেকে উপজেলার উত্তর গোয়ালাবাজার লাইটেস স্ট্যান্ডে আয়োজিত সচেতনামূলক পথ সভায় উপরোক্ত কথা গুলো বলেন। পথ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার দক্ষিণ( সদ্য পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) ইমাম মোহাম্মদ শাদীদ, অতিরিক্ত পুলিশ সুপার উত্তর মো. মাহবুবুল আলম, ওসমানীগর থানার ওসি রাশেদ মোবারক, উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমান, গোয়ালাবাজার ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মানিক, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া প্রমূখ। পথ সভা ও র‌্যালিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ওসমানীনগর থানার ওসি(তদন্ত) এসএম মাইন উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগরে আহ্বায়ক চঞ্চল পাল, যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, যুবলীগ নেতা মুকিদ মিয়া, গোয়ালাবাজার ব্যবস্থাপনা কমিটির সেক্রেটারী তাজ উদ্দিন, শ্রমিক নেতা কাপ্তান মিয়া, মকবুল আলী, সুনাফর আলী, শাহ জামাল আহমদ, ইউপি সদস্য আব্দুস সামাদ, মনির উদ্দিন, বেলাল আহমদ, তছন মিয়া, আ’লীগ নেতা সৈয়দ নেছাওর আলী, গোয়ালাবাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক পরিমন কান্তি দেব, উপজেলা ছাত্রলীগ নেতা সুলেমান আহমদ, যুবলীগ নেতা হেলাল মিয়া সহ বিভিন্ন শ্রমিক সংগঠনের সদস্যগণ।

নতুন সড়ক পুরিবহন আইনের ব্যাপারে সচেতনা বৃদ্ধি ও এই আইন মেনে চলার জন্য পরিবহন শ্রমিক, মানিক ও সাধারণ জনতার মধ্যে লিফলেট বিতরণ করা হয়। পথ সভা শেষে স্থানীয় গোলাবাজারে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের পিপিএম এর নেতৃত্বে এক সংক্ষিপ্ত র‌্যালি করা হয়।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: