সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৫০ সেকেন্ড আগে
বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে যুবকে মারধর,ছিনতাইয়ের অভিযোগ

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে আনোয়ার হোসেন নামের এক যুবককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি’র বালিছড়া গ্রামের শফিক আহমদের পুত্র। বৃহস্পতিবার আনোয়ার হোসেন বাদী হয়ে কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে স্থানীয় মন্তাজগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। আহত যুবকের পারিবারিক সূত্রে জানা যায় আনোয়ার হোসেন দুর্গম পাহাড়ী এলাকার ভাড়ায় কাটা মটর সাইকেল চালক। প্রতিদিনের ন্যায় বুধবার সে মটর-সাইকেল নিয়ে রোজগারের উদ্যেশে বের হয়। ঠিক মত রোজগারও করেন। কিন্তু সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে একই ইউপি’র নক্তিপাড়া গ্রামের আব্দুল করিম ও কলিম আহমদ তাকে বাজার থেকে ডেকে নেন। কিছু জায়গা নেওয়ার পর তাদের আরো কয়েকজন সহযোগী মিলে ব্যাপক কুলঘুষি মারতে থাকেন। এক পর্যায়ে তিনি মাটিতে লুঠিয়ে পড়েন। তার চিৎকারে বাজারের লোকজন এগিয়ে আসলে করিম, কলিম চক্র আনোয়ারকে এলোপাতারি লাথি সহ মারধর করে তার সাথে থাকা টাকা পয়সা নিয়ে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। বর্তমানে তিনি পুরুষ ওয়ার্ডের ১২ নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে এলাকার কয়েকজন যুবক জানান মন্তাজগঞ্জ বাজারে দু’টি মটর-সাইকেল স্ট্যান্ড রয়েছে। এ নিয়ে গত কয়েকদিন ধরে তাদের মনো বিবাদ চলছে। এরই সুত্র ধরে এ ঘটনা ঘটতে পারে। আহত আনোয়ার হোসেন জানান করিম, কলিম’রা তাকে ডেকে নিয়ে হঠাৎ কুলঘুষি মেরে তার কাছে থাকা ১৮ হাজার টাকা ছিনতাই করে নিয়ে পালিয়ে যান।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: