সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ১৬ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিপিএল মাতাতে আসছেন ক্যাটরিনাসহ ৪ বলিউড তারকারা

নিউজ ডেস্ক:: আগামী ৮ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল)। তবে এবার ফ্রাঞ্চাইজিভিত্তিক বিপিএল হবে না। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে এবারের বিপিএল। এই আসরকে জমকালো করতে পরিকল্পনা সাজাচ্ছে বিসিবিও। তারই অংশ হিসেবে উদ্ভোধনী অনুষ্ঠানে দেখা যাবে বলিউড়ের বড় পর্দার তারকাদের।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের এই বিশেষ আসরের উদ্ভোধনী অনুষ্ঠান সম্পর্কে জানতে চাইলে বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল গণমাধ্যমকে বলেন, এবারের আসরে বেশ কয়েকজন ভারতের বিনোদন জগতের তারকা উপস্থিত থাকবে।

যেখানে বলিউড গ্লামার বিউটি ক্ষেত ক্যাটরিনা কাইফ, উপমহাদেশের এ সময়ের অন্যতম সংগীত শিল্পি অরিজিৎ সিং, বলিউড সুপারস্টার জন আব্রাহাম ও এ প্রজন্মের বলিউড অভিনেতা টাইগার শ্রফ এর সাথে কথা চলছে।

এদের মধ্যে যারা সময় দিতে পারবেন তারা থাকবে। এ ব্যাপারে চুড়ান্ত সিদ্ধান্ত নিয়ে যাদের পাওয়া যাবে তাদের সাথে যোগাযোগের করে জানানো হবে।

জানা গেছে, এবার বিপিএলে ফ্রাঞ্চাইজি থাকবে না। বিপিএলের দল গঠন ও পরিচালনা করবে বিসিবি। প্রতিটি দল পরিচালনার জন্য একজন করে পরিচালকে প্রধান হিসেবে নিয়োগ দেবে বিসিবি। এছাড়া থাকবে স্পন্সর পার্টনার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: