সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৩৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবু বরের সঙ্গে সেলফি ‍তুলতে গিয়ে কুয়ায় পড়ে প্রাণ হারালেন তরুণী

আন্তর্জাতিক ডেস্ক:: বিয়ের দিন তারিখ ঠিক। হবু বরের সঙ্গে আংটি বদল হয়েছে। এমন খুশিতে আত্মহারা হয়ে হবু বরের সঙ্গে সেলফি তুলতে গিয়ে কুয়ায় পড়ে যান দুজনই।

ভারতের চেন্নাইয়ের পাট্টাবিরামের গান্ধীনগরে ঘটনাটি ঘটেছে। এই সময়ের খবর।

পুলিশ জানিয়েছে, হবু বর অল্পের জন্য বেঁচে গেলেও মৃত্যু হয়েছে যুবতীর। যুবতীটির নাম টি মার্সি স্টেফি এবং তার হবু বরের নাম ডি আপ্পু। আগামী বছর জানুয়ারিতেই বিয়ে হওয়ার কথা ছিল তাদের।

রোববার নিজের বাইক নিয়ে হবু স্ত্রী মার্সির বাড়িতে তাকে আনতে গিয়েছিলেন ডি আপ্পু। তারপরে বেশ কিছুক্ষণ মোটরসাইকেলে দুজনে মিলে ঘুরছিলেন। দুপুর ৩টা নাগাদ ভান্দালুরে একটি একটি বাগানবাড়িতে ঢোকেন তারা।

সেখানে হুট করেই মার্সির নজরে আসে একটি কুয়া। কুয়া দেখে আবেগ ‍নিয়ন্ত্রণ করতে না পেরে সেখানেই সেলফি তোলার জন্য হবু বরকে অনুরোধ করেন মার্সি। মোটরসাইকেল থামিয়ে ডি আপ্পু সেলফি তুলতে এগিয়ে এলেই ঘটে এই বিপত্তি।

পুলিশ জানায়, প্রথমে মার্সিই পড়ে যান ওই কুয়ার ভেতর। আর তাকে বাঁচাতে আপ্পুও লাফ দেন কুয়াতে। সেখানে নামতেই সাহায্যের জন্য চিৎকার করতে শুরু করেন আপ্পু এবং মার্সি দুজনেই। তাদের চিৎকারের আওয়াজ শুনে এক কৃষকও ঘটনাস্থলে এসে ঝাঁপ দেন কুয়ার ভেতরে। কিন্তু তিনি শত চেষ্টা করেও বাঁচাতে পারেননি মার্সিকে।

উদ্ধারকারী দল এসে তিনজনকেই কুয়া থেকে তোলে। হাসপাতালে নিয়ে যেতে যেতেই মৃত্যু হয় মার্সির। আর তার হবু বর আপ্পু হাসপাতালে মৃত্যুর মুখোমুখি।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: