সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রথম আলোর শাস্তি চায় রেসিডেন্সিয়াল কর্তৃপক্ষ

নিউজ ডেস্ক:: দৈনিক প্রথম আলোর সাময়িকী ‘কিশোর আলোর’ বর্ষপূর্তি অনুষ্ঠানে স্কুলছাত্র নাইমুল আবরার রাহাতের (১৫) মৃত্যুর ঘটনায় সুষ্ঠু তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করেছেন রেসিডেন্সিয়াল কর্তৃপক্ষ।

মঙ্গলবার রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষের পক্ষ থেকে এ দাবি করা হয়। তারা প্রথম আলো, কিশোর আলো ও আয়োজক কর্তৃপক্ষের শাস্তি দাবি করেন।

অন্যদিকে কিশোর আলোর কর্তৃপক্ষ দাবি করছেন বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রত্যেক দর্শনার্থীর নিরাপত্তা নিশ্চিত করার জন্য আয়োজকদের সর্বোচ্চ চেষ্টা ছিলো। পুলিশ, র‌্যাব, দুটি বেসরকারি নিরাপত্তা সংস্থার কর্মীরা সেখানে ছিলেন। একটা জরুরি চিকিৎসাশিবির ছিল, যাতে দুজন এফসিপিএস চিকিৎসক কর্মরত ছিলেন। আইসিইউ সুবিধাসংবলিত অ্যাম্বুলেন্স সেখানে প্রস্তুত ছিল। বিদ্যুতের তারের সংস্পর্শে নাইমুল আবরার কেমন করে এল, সেখানে কোনো ত্রুটি ছিল কি না, তা নিয়ে তদন্ত হচ্ছে। তদন্তে কিশোর আলো সহায়তা করছে।

এদিকে কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুৎস্পর্শে রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী নাঈমুল আবরার রাহাত নিহতের ঘটনায় সাময়িকীটির সম্পাদক আনিসুল হককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

মোহাম্মদপুর থানার ওসি জিজি বিশ্বাস গণমাধ্যমকে বলেন, রেসিডেন্সিয়ালের ছাত্র নাইমুল আবরারের মৃত্যুর ঘটনায় আনিসুল হক ছাড়াও প্রত্যক্ষদর্শীদের অনেককেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে আনিসুল হককে কবে কখন জিজ্ঞাসাবাদ করা হয়েছে তা জানাতে রাজি হননি তিনি। ওসি বলেন, ঘটনার প্রকৃত কারণ জানতে প্রয়োজন অনুসারে সবাইকেই জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রসঙ্গত গত শুক্রবার বিকেলে কিশোর আলোর অনুষ্ঠান চলাকালে ঢাকা রেসিডেন্সিয়াল কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী আবরার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: