সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংবিধান দিবস উপলক্ষে মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে কুইজ প্রতিযোগিতা

বাংলাদেশের সংবিধান দিবস উপলক্ষে মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মেট্রোপলিটন ইউনিভার্সিটি ল’ ক্লিনিক এ প্রতিযোগিতার আয়োজন করে। সংবিধানভিত্তিক এই প্রতিযোগিতা সোমবার বেলা ২টায় অধ্যাপক হাবিবুর রহমান লাইব্রেরি হলে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় আইন ও বিচার বিভাগের এলএলবি (অনার্স) ও এলএলএম প্রোগ্রামের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী। এ সময় আইন ও বিচার বিভাগের প্রধান সহকারী অধ্যাপক গাজী সাইফুল হাসান, এমইউ ল’ ক্লিনিকের চিফ ইন্সট্রাক্টর সহকারী অধ্যাপক শেখ আশরাফুর রহমান, মো. শের-ই-আলম, ল’ ক্লিনিকের ডেপুটি ইন্সট্রাক্টর জ্যেষ্ঠ প্রভাষক ফাতেমা ইমরোজ, মিতু আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় এলএলবি (অনার্স) প্রোগ্রামের ৩৭তম ব্যাচের শিক্ষার্থী তাহমিনা আক্তার, ৩২তম ব্যাচের শিক্ষার্থী নিত্য রঞ্জন গোপ ও ৩৫তম ব্যাচের শিক্ষার্থী রুবাইয়াৎ খান তান্নি যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে। তাদেরকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

প্রসঙ্গত, এই কুইজ প্রতিযোগিতার মধ্য দিয়ে মেট্রোপলিটন ইউনিভার্সিটি ল’ ক্লিনিক আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে।- বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: