সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রবীন্দ্রনাথ স্মরণোৎসব উপলক্ষে নগরীতে সিসিকের র‌্যালি

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের আগমনের শতবার্ষিকী উপলক্ষে নগরীতে বর্ণাঢ্য র‌্যালি বের করে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)।

মঙ্গলবার পৌনে ১২টায় নগর ভবন থেকে বর্ণাঢ্য এ র‌্যালি বের করা হয়। যা বিভিন্ন সড়ক ঘুরে সিলেট জেলা স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। এ র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিলেটে রবীন্দ্রনাথ: শতবর্ষ স্মরণোৎসব উদযাপন পর্ষদের আহবায়ক ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

র‌্যালিতে স্মরণোৎসব উদযাপন পর্ষদের সদস্য সচিব ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, কোষাধ্যক্ষ ও প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদসহ সিসিক কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের সিলেট আগমণের শতবর্ষপূর্তিতে আয়োজন করা হয়েছে ‘সিলেটে রবীন্দ্রনাথ: শতবর্ষ স্মরণোৎসব’। চারদিন ব্যাপী এ উৎসবের পর্দা উঠছে আজ।

ঐতিহ্যবাহী কিন ব্রিজ প্রাঙ্গণে বিকাল সাড়ে ৩টায় কবিগুরুর ম্যুরাল উন্মোচনের মাধ্যমে উৎসবের উদ্বোধন করবেন সিলেটে রবীন্দ্রনাথ: শতবর্ষ স্মরণোৎসব উদযাপন পর্ষদের আহবায়ক ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। আগামী ৮ ডিসেম্বর সিলেট জেলা স্টেডিয়ামে সমাপনি অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নামবে এ উৎসবের।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: