সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:: জমজমাট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আয়োজনটি হতে যাচ্ছে সম্পূর্ণ ভিন্নভাবে। কোনো ফ্রাঞ্চাইজি থাকছে না। বিপিএলের আয়োজন এবং দল ব্যবস্থাপনা সম্পূর্ণটাই করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলের নাম দেয়া হয়েছে, ‘বঙ্গবন্ধু’ বিপিএল।

সেই বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন ঘোষণা করবেন স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক নিশ্চিত করেছেন এ তথ্য। আগেই সংবাদ প্রকাশ করা হয়েছে যে, বিপিএল ৫দিন পিছিয়ে যাচ্ছে। ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বিপিএলের উদ্বোধন। ৬ ডিসেম্বর শুরু হওয়ার কথা বিপিএলের সপ্তম আসর।কিন্তু নানা কারণে, ৫ দিন পিছিয়ে যাচ্ছে বিপিএলের উদ্বোধন এবং শুরুর তারিখ। ৩ ডিসেম্বরের পরিবর্তে বিপিএলের উদ্বোধন হবে ৮ ডিসেম্বর। আর টুর্নামেন্ট শুরু হতে পারে ১১ কিংবা ১২ ডিসেম্বর।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আগেই সিদ্ধান্ত নিয়েছে, এবার বিপিএলে ফ্রাঞ্চাইজি থাকবে না। বিপিএলের দল গঠন করবে বিসিবি, পরিচালনাও করবে বিসিবি। প্রতিটি দল পরিচালনার জন্য বিসিবি একজন করে পরিচালকে প্রধান হিসেবে নিয়োগ দেবে। এছাড়া থাকবে স্পন্সর পার্টনার।সব আয়োজনই ধীরে ধীরে এগিয়ে নিয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে এবারের আয়োজনে এবং উদ্বোধনী অনুষ্ঠানি নিশ্চিতভাবে জৌলুস এবং আকর্ষণ বাড়াতে প্রধানমন্ত্রীর উপস্থিতি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: