সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাইগারদের সঙ্গে সালমানের ভাইয়ের সেলফি

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ ক্রিকেট দলের জয়ে ভারতের ক্রিকেটপ্রেমীরা শুধু অবাক হননি, অবাক হয়েছেন বিনোদন জগতের তারকারাও। বাংলাদেশের ক্রিকেটের পরিবর্তনে বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই। আর বলিউডের অন্যতম নায়ক, পরিচালক ও প্রযোজক আরবাজ খান সুযোগ হাতে পেয়ে মুশফিকদের সঙ্গে সেলফি তুলেছেন। স্মরণীয় মুহূর্তকে ক্যামেরাবন্দী করে লিখেছেন, দিল্লি বিমানবন্দরে বাংলাদেশ ক্রিকেটের বিজয়ী দলের সঙ্গে সাক্ষাৎ। মুশফিকুর রহিম অবিশ্বাস্য ভালো খেলেছে। আশা করি বাকী ম্যাচগুলোও এমন টানটান উত্তেজনাপূর্ণ হবে।

বাংলাদেশ ক্রিকেট দল পুর্নাঙ্গ সিরিজ খেলতে এই মুহূর্তে ভারতে অবস্থান করছে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি রোববার রাতে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। যেখানে স্বাগতিক ভারতকে ৭ উইকেটের বিশাল ব্যাবধানে হারিয়ে ১-০ তে সিরিজে এগিয়ে যায় বাংলাদেশ দল।

ম্যাচ পরবর্তী সময়ে মুশফিক–মাহমুদউল্লাহরা যখন সিরিজের দ্বিতীয় ম্যাচের জন্য দিল্লি থেকে রাজকোটে যাবেন দিল্লির এয়ারপোর্টে তখনই বাংলাদেশ দলের সঙ্গে দেখা হয় আরবাজের সঙ্গে। এই সুযোগ মিস করতে চাননি বলিউডের এই তারকা। এয়ারপোর্টের আরবাজের ফেলফিতে ধরা পড়েন মুশফিক, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, তাইজুল ইসলাম, আরাফাত সানিরা। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দাবাং-থ্রি। সালমান খান অভিনীত এই সিনেমায় প্রযোজনা করছেন তার ছোট ভাই আরবাজ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: