সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ২১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানকে ১ উইকেটে হারালো টাইগ্রেসরা

স্পোর্টস ডেস্ক:: তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে হারের পর দ্বিতীয় ওয়ানডেতে উত্তেজনাকর ম্যাচে পাকিস্তান নারী ক্রিকেট দলকে ১ উইকেটে হারিয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। এতে ১-১ সমতায় শেষ করেছে টাইগ্রেসরা। এরই মধ্য দিয়ে শেষ হলো নারী ক্রিকেট দলের পাকিস্তান সফর।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আগে ব্যাট করে ৪৮.৪ ওভারে ২১০ রান তুলে পাকিস্তানি মেয়েরা। জবাবে, ব্যাটিংয়ে নেমে ১ বল বাকি থাকতে ৯ উইকেট হারিয়ে বাংলাদেশের মেয়েরা জয়ের বন্দরে পৌঁছে।

পাকিস্তানের সর্বোচ্চ ৬৩ রান করেন ওপেনার নাহিদা খান। আরেক ওপেনার জাভেরিয়া খানের ব্যাট থেকে আসে ২৪ রান। দলপতি বিসমাহ মারুফের উইলো থেকে আসে ৩৪ রান। ৩৬ রান করেন আলিয়া রিয়াজ। সানা মির ১৩ আর সিদরা নওয়াজ করেন ১৯* রান।

বাংলাদেশের দলপতি রুমানা আহমেদ ৮ ওভারে ৩৫ রান খরচায় তুলে নেন তিনটি উইকেট। ৯.৪ ওভারে ৩৬ রান খরচায় দুটি উইকেট পান সালমা খাতুন। পান্না ঘোষ একটি উইকেট দখল করেন। জাহানারা, নাহিদা আর ফাহিমা কোনো উইকেট পাননি।

২১১ রানের টার্গেটে নেমে ৬ বাউন্ডারিতে ৬৭ বলে ৪৪ রান করেন ওপেনার মুর্শিদা। ওপেনার শারমিন সুলাতানার ব্যাট থেকে আসে ২৭ রান। তার ২৬ বলে সাজানো ইনিংসে ছিল পাঁচটি বাউন্ডারির মার। চার নম্বরে নামা ফারজানা হক ৯৭ বলে ছয়টি চারের সাহায্যে করেন সর্বোচ্চ ৬৭ রান। দলপতি রুমানার ব্যাট থেকে আসে ৩১ রান। সানজিদা ২৩ বলে করেন ২০ রান।

উইকেটরক্ষক নিগার সুলতানা ০, সালমা ১, ফাহিমা ১ রানে বিদায় নেন। ৪৯তম ওভারে রানআউট হন পান্না (১)। শেষ ওভারের পঞ্চম বলে জয়সূচক রান তুলে নেন ৪ রানে অপরাজিত থাকা নাহিদা। জাহানারা ৭ রানে অপরাজিত থাকেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: