সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিরপরাধ ফিলিস্তিনিকে ইসরাইলি সেনাদের হত্যার ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক:: এক নিরপরাধ ফিলিস্তিনি যুবককে বিনাকারণে ঠাণ্ডা মাথায় ইসরাইলি সেনারা গুলি করে হত্যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় ইহুদিবাদী ও দখলদার দেশটির প্রতি নিন্দার ঝড় বইছে। উত্তর-পূর্ব জেরুজালেমের আল জাঈম চেক পোস্টের কাছে এক ফিলিস্তিনি যুবককে থামান ইসরাইলি সেনারা। খবর ডেইলি সাবাহর।

তার ব্যাগ পরীক্ষা করে কিছু না পেয়ে তাকে ছেড়ে দেন। রাস্তা দিয়ে কিছু দূর যাওয়ার পর বিনাকারণে পেছন থেকে গুলি করেন ইসরাইলি সেনারা। ভিডিও দেখে মনে হচ্ছিল তারা হাতের নিশানা প্র্যাকটিস করছিল ওই যুবকটিকে গুলি করে।

এটি আরও দেড় বছর আগের ঘটনা হলেও সম্প্রতি এটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা বলছেন, দখলদার ইসরাইলি বাহিনীর বর্বরতা ও নৃশংসতা প্রকাশ পেয়েছে এই ভিডিওর মাধ্যমে। তারা এ জন্য ইসরাইলকে ধিক্কার জানান এবং একই সঙ্গে এভাবে হরিণ শিকারের মতো মানুষ খুন করার ঘটনায় অবৈধ এ দেশটিকে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর দাবি করেন।

এটিকে ইসরাইলি সেনাদের সুস্পষ্ট সন্ত্রাসবাদ হিসেবে অভিহিত করেছেন অনেকে। ১৯৬৭ সালে ফিলিস্তিনের পশ্চিমতীর ও জেরুজালেম দখল করে এভাবেই একটি জাতিগোষ্ঠীতে নিধন করে চলছে দখলদার ইসরাইল।

ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন

 




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: