সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোবিন্দগঞ্জে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, পথচারীসহ আহত ৩০

ছাতক প্রতিনিধি :: ছাতকের গোবিন্দগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পথচারী ও নারীসহ ৩০ ব্যক্তি আহত হয়েছেন।

রবিবার দুপুরে গোবিন্দগঞ্জ পয়েন্টে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।এসময় সিলেট-সুনামগঞ্জ ও ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। সংঘর্ষে গুরুতর আহত ছাত্রলীগ কর্মী রমজান, সেলিম, নাবিল ও মাছুমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাত্রলীগ কর্মী দুলন, আনোয়ার, জালাল, আল মুমিন, সোয়েব, পথচারী তেরাব আলী, আবুল খয়ের, আজাদ মিয়াসহ অন্যান্য আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিজেদের আধিপত্য বিস্তার নিয়ে শনিবার সকালে কলেজ ক্যাম্পাসে সাবেক ছাত্রলীগ নেতা জাহিদ হাসান ডালিম গ্রুপের জালাল সিদ্দিকী ও আল মুমিন এবং স্বেচ্ছাসেবকলীগের মঞ্জুর গ্রুপের তারেক আহমদ ও কুতুব উদ্দিনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে রবিবার দুপুরে ছাত্রলীগের উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। দফায়-দফায় সংঘর্ষ চলাকালে একটি রেষ্টুরেন্টসহ কয়েকটি দোকান ভাঙচুর করা হয়। এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: