সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ২৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে জেল হত্যা দিবস পালিত

ছাতক প্রতিনিধি:: ছাতকে জাতীয় চার নেতা হত্যায় জেল হত্যা দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাঙ্গালী জাতীয় ইতিহাসকে ধ্বংশ করে দিতে ১৯৭৫ সালে জেলের ভিতর হত্যা করা হয় এ চার নেতাকে। রোববার দুপুরে উপজেলা অডিটরিয়ামে অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু শাহাদাত লাহিনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, উপজেলা আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান প্রধান, আমির আলী বাদশাহ, চাঁন মিয়া চৌধুরী, সৈয়দ আহমদ, সামছুজ্জামান রাজা, আফজাল হোসেন, মুক্তিযুদ্ধা নিজাম উদ্দিন বুলি, হাজী আব্দুল জলিল, জামাল উদ্দিন, পৌর আওয়ামী লীগ নেতা শামছু মিয়া, জেলা সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি বাবুল রায়, ছাতক সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মফিজ আলী, সাধারন সম্পাদক নাজমুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ফজর আলী, নোয়ারাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আওলাদ হোসেন মাষ্টার, উপজেলা যুবলীগ নেতা ইশতিয়াক রহমান তানভির, পৌর যুবলীগ নেতা শহিদুজ্জামান লিকসন, হিফজুর রহমান সমর, যুবলীগ নেতা সোহেল মিয়া প্রমূখ।

সভা শেষে উপজেলা জামে মসজিদে জাতীয় চার নেতার স্মরনে ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমানের মাতার মৃত্যু স্মরনে মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা নুর”ল হক। সভায় প্রধান অতিথির বক্তব্যে ফজলুর রহমান বলেন আমরা আওয়ামী লীগের জয় বাংলার ফেরীওয়ালা আওয়ামীলীগ নেতা কর্মীরা যতকাল বেচে থাকবে জাতীয় চার নেতা সহ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের মনে রাখবে। কুচক্রিরা জাতীয় চার নেতাকে হত্যা করে দেশে একটি কলঙ্কজনক অধ্যায় রচনা করেছিল।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: