সর্বশেষ আপডেট : ৫২ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে আসামী ধরতে গিয়ে জনতার হামলায় এসআই সহ ৬ পুলিশ আহত

ছাতক প্রতিনিধি:: সুনামগঞ্জের ছাতকে নারী নির্যাতন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামীকে ধরতে গিয়ে জনতার হামলায় এসআই সহ ৬পুলিশ সদস্য আহত হয়েছেন। গুরুতর আহত এসআই মোহাম্মদ আলীকে আশংকা জনক অবস্থায় সিলেট ওসমানী কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ১০জনকে আটক করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়  রোববার ভোর রাতে উপজেলার ইসলামপুর ইউনিয়নের গনেশপুর ছড়ারপার গ্রামের আনোয়ার হোসেনের পুত্র নারী ও শিশু নির্যাতন মামলাল ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী পাভেলকে আটক করতে গিয়ে এ ঘটনা ঘটে। থানার এসআই পিযুষ কান্তি দেবনাথের নেতৃত্বে পাভেলকে আটক করলে এ সময় পুলিশের হাত থেকে পাভেলের বাবা আনোয়ার হোসেন(৫৫) ও তার পরিবারের লোকজন পুলিশের উপর অতর্কিত হামলা করে আসামী পাভেলকে ছিনিয়ে নেন।

এ সময় তার পরিবারের লোকজন ডাকাত ডাকাত বলে চিৎকার করতে থাকলে স্থানীয় জনতা সঙ্গবদ্ধ হয়ে পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল, পাথর নিক্ষেপ করলে এসআই সহ ৬ জন পুলিশ আহত হয়। পুলিশ আত্মরক্ষার্থে ৩০ রাউন্ড ফাকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আন আনতে সক্ষম হন। আহতদের মধ্যে এসআই পিযুষ কান্তি দেবনাথ, কন্সটেবল ইকবাল হোসেন, দিদারুল আলম, আব্দুল্লাহ আল মামুনকে ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ভোরে ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে পুলিশ সকালে অপর এক অভিযান চালিয়ে আনোয়ার হোসেন(৫৫), স্কুল ছাত্র তোফায়েল আহমদ(১৬), স্কুল ছাত্র রবিন (১৬), নূর মিয়া (৪৫), নুরুজ্জামান(৩৫), জায়েদ(৩৫), সাদ্দাম (৩০) সহ ১০ জনকে আটক করেছে।

এ ব্যাপারে ইসলামপুর ইউপির চেয়ারম্যান আব্দুল হেকিম এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান এ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ গ্রামের সহজ সরল দিনমজুর ও স্কুল ছাত্র সহ নিরপরাদ কয়েকজন লোককে পুলিশ আটক করেছে। এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী ধরতে গিয়ে ডাকাত ডাকাত বলে আসামীর স্বজনরা পুলিশের উপর অতর্কিত হামলা করে। এ সময় পুলিশ ৩০ রাউন্ড ফাকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষনিক আনোয়ার সহ ১০জন আসামী আটক করেছে এবং এসআই পিযুষ কান্তি বাদি হয়ে মামলার প্রস্তুতি চলছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: