সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুলিশ-ম্যাজিষ্ট্রেসী মতবিনিময় সভা অনুষ্ঠিত

চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাসিক পুলিশ-ম্যাজিষ্ট্রেসী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২ নভেম্বর শনিবার সকাল ১০টায় আদালত প্রাঙ্গনে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কনফারেন্স হলে এই অনুষ্ঠান হয়।

সিলেট চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদের সভাপতিত্বে ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ফোকাল পার্সন কাঁকন দের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র জেলা ও দায়রা জজ আদালত সিলেটের বিচারক মো. বজলুর রহমান। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, ক্রিমিনাল জাস্টিস ডেলিভারি সিস্টেমের সাথে জড়িত সবার একান্ত প্রচেষ্টায় মামলা নিস্পত্তির হার দ্রুত বাড়ছে। মামলার শুরু থেকেই পুলিশের ভুমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। থানা হচ্ছে পুলিশের ল্যাব। মানুষের সেবা করার ক্ষেত্রে পুলিশের অনেক সুযোগ রয়েছে। মামলা বিচার ও নিস্পত্তিতে জড়িত সকল এজেন্সী অনেক চাপ নিয়ে কাজ করে, তারপরও সে চাপ নিয়ে কাজ সফল ও ত্রুটি বিচ্যুতি দূর করার জন্য এই পুলিশ ম্যাজিস্ট্রেসী কনফারেন্স আয়োজন করা হয়। তিনি ভালো কাজের জন্য পুলিশ সুপার, সিলেট, ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান, কানাইঘাট ও গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে বিশেষ ধন্যবাদ জানান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

বক্তব্য রাখেন বিদ্যুৎ আদালতের ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবদুল হালিম, বিভাগীয় বন কর্মকর্তা এস. এম সাজ্জাদ হোসেন, দুদকের সহকারী পরিচালক মনজুর আলম চৌধুরী, সিলেট কেন্দ্রীয় কারাগার সিনিয়র জেল সুপার মোঃ আব্দুল জলিল, এডভোকেট এপিপি জসীম উদ্দিন আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. সরোয়ার জাহান পিবিআই, জকিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিআইডি) মো. এমরান আলী পিপিএম, মাদকদ্রব্য নিয়নন্ত্রণ অধিদপ্তর পরিদর্শক মো. কবিরুল হাসান, এডভোকেট বিপ্লব কান্তি দে মাধব এপিপি, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক মো. আফছার উদ্দিন, সমাজ সেবা অধিদপ্তর প্রবেশন অফিসার মো. তমির হোসেন চৌধুরী, কোর্ট ইন্সপেক্টর মো. জালাল উদ্দিন ভূঁইয়া, কানাইঘাট থানার ওসি মো. শামছুদ্দোহা পিপিএম, গোয়াইনঘাট থানা ওসি মো. আব্দুল আহাদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবু ওবাইদা, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান ভূঁঞা, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হারুন-অর-রশিদ, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলেখা দে, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট লায়লা মেহের বানু, জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন সাগর, সিলেট জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নওরীন করিম, ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা দীপংকর পাল, নাজির কামাল উদ্দিন চৌধুরী, জুডিসিয়াল পেশকার লেনিন পোদ্দার সহ জেলা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: