সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাতীয় যুব দিবসে সিলেটে যুব আন্দোলনের র‌্যালী

জাতীয় যুব দিবস-২০১৯ উপলক্ষ্যে ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা শাখার উদ্যোগে শুক্রবার (১ নভেম্বর) বাদ আছর নগরীতে যুব র‌্যালী বের করা হয়। র‌্যালিটি নগরীর মহাজনপট্টি কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চৌহাট্টায় সমাবেশে মিলিত হয়।

ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার সহ-সভাপতি মাওলানা জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিবের পরিচালনায় যুব র‌্যালী পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সহ-সভাপতি ইসমাইল আহমদ, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা শরফ উদ্দিন খান, দপ্তর সম্পাদক মাওলানা আলী হায়দার, অর্থ সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক মো. নাঈম আহমদ, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মো. শাহিন আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. আবুল হোসেন, আইন সম্পাদক মাওলানা বদরুল ইসলাম, শিক্ষা ও সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক মাওলানা সাইদুর রহমান আজাদ, তথ্য ও গবেষনা সম্পাদক মাহফুজ আহমদ মাহী, সমাজকল্যাণ সম্পাদক কামাল হোসাইন, সংখ্যালঘু সম্পাদক আবুল কাশেম, মানবাধিকার সম্পাদক আনোয়ার হোসাইন, উপ-সম্পাদক নোমান আহমদ ফাহাদ, শরাফত উল্লাহ আরফান প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, যুবকরা দেশ ও জাতির প্রধান নিয়ামত। যুব সমাজের উন্নয়ন ছাড়া জাতির উন্নয়ন অসম্ভব। দেশের সর্বত্র ক্যাসিনো, ধর্ষণ, মাদক, চাঁদাবাজি যুব চরিত্রকে অন্তঃসারশূন্য করে ফেলেছে। এর দায় সরকারকেই নিতে হবে। চরিত্র বিধ্বংসী উপকরণ সমূহ নির্মূল না করে কিছুতেই যুবদের চরিত্রের উন্নয়ন সম্ভব নয়। যুব সমাজের হাতে মাদক, অস্ত্র সহ চরিত্র বিধ্বংসী উপকরণ যারা তুলে দিয়েছেন, একদিন তাদেরকে এই পাপে দায়ে ধ্বংসস্তুপে নিক্ষিপ্ত হতে হবে। যুবদের করাল গ্রাস থেকে রক্ষা পেতে ইসলামী যুব আন্দোলনের পতাকা তলে আসার আহ্বান জানান বক্তারা। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: