সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ৯টি মাদ্রাসা নতুন এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক-শিক্ষার্থীদের শোকরানা মিছিল

ছাতক প্রতিনিধি:: ছাতকে ৯টি মাদ্রাসা নতুন এমপিওভুক্ত হওয়য় শিক্ষক শিক্ষার্থীদের উদ্যোগে শহরে শুকরানা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিককে সাথে নিয়ে পৌর শহরের এ শুকরানা মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে ছাতক জালালিয়া আলিম মাদ্রাসা মাঠে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
অধ্যক্ষ মাওলানা আব্দুল আহাদের সভাপতিত্বে ও মাওলানা কবির আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ, আওয়ামীলীগ নেতা মোশাহিদ আলী, আফজল হোসেন, রফিকুল ইসলাম কিরন, ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, কালারুকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফতাব উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, মাওলানা আলী আসগর খান, মাওলানা আব্দুস সালাম, মাওলানা আফতাব উদ্দিন, মাওলানা আব্দুল কাউয়ুম, মাওলানা কামরুজ্জামান, মাহবুবুর রহমান তাজুল, মাওলানা সিরাজুল হক, মাওলানা শামসুল কবির মিসবাহ, মাওলানা জহুর আলী, মাওলানা ছাদিকুর রহমানসহ ছাতক উপজেলার জালালিয়া আলিম মাদ্রাসা, কালারুকা লতিফিয়া দাখিল মাদ্রাসা, শাহ সুফি মজম্মিল আলী (রঃ) দাখিল মাদ্রাসা, দিঘলী রহমানিয়া মহিলা দাখিল মাদ্রাসা, গাবুরগাওঁ দাখিল মাদ্রাসা, রাধানগর দাখিল মাদ্রাসা, বন্দেরগাওঁ দাখিল মাদ্রাসা, বনগাওঁ দাখিল মাদ্রাসা দোয়ারাবাজার উপজেলার নরশিংপুর আদর্শ দাখিল মাদ্রাসার শিক্ষক- শিক্ষার্থী ও এলাকার শিক্ষানুরাগী ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা ছাতক-দোয়ারার নয়টি মাদ্রাসা মান্থলি পেমেন্ট অর্ডার (এমপিওভুক্ত) হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী দীপু মনি, শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মুহিবুর রহমান মানিক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথ ধরেই অগ্রসর হচ্ছেন তারই সুযোগ্য কন্যা মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনা। ইসলামের খেদমতে বঙ্গবন্ধু যেভাবে টঙ্গিতে বিশ্ব ইছতেমার আয়োজন ও ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে গেছেন, একই পথ অনুসরণ করে তারই যোগ্য উত্তসুরি প্রধান মন্ত্রী শেখ হাসিনাও ইসলাম শিক্ষার প্রসার ও উন্নয়নে এক এক করে যোগপযোগী উদ্যোগ গ্রহন করে মুসলিম বিশ্বে প্রসংশিত হয়েছেন। তিনি বলেন, ইসলাম ভিরু শেখ হাসিনা ও তার সরকারের বদন্যতায় ইসলাম শিক্ষকাকে সরকারীভাবে প্রাতিষ্ঠানিক রূপ দিতে ছাতক-দোয়ারার ৯টি মাদ্রাসাকে এমপিওভুক্ত করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: