সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুমিল্লা জেলা সার্বজনীন সমন্বয় কমিঠির সভা অনুষ্ঠিত


আবুল কালাম মামুন: ফ্রান্সে কুমিল্লা জেলা সার্বজনীন সমন্বয় কমিঠির সভা অনুষ্ঠিত হয়েছে | রোববার প্যারিসের ক্যাথসীমার একটি হলে এ সভা অনুষ্টিত হয় | ফ্রান্সে বসবাসরত কুমিল্লা জেলার সকল প্রবাসীদের নিয়ে সার্বজনীন একটি পর্ষদ গঠনের লক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বিপুল সংখ্যক প্রবাসীরা উপস্থিত ছিলেন।
বিশিষ্ট ব্যবসায়ী শামসুল হকের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম মিলনের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন ফ্রান্সস্থ বৃহত্তর কুমিল্লা জেলা সমিতির সাবেক সভাপতি মিজানুর রহমান শিকদার , সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম সরকার ,অধ্যাপক অপু আলম,সাবেক সহ সভাপতি মোহাম্মদ ইব্রাহিম,ওবায়দুর রহমান,ফারুক মিয়া ,মনছুর আহমদ,বশির উদ্দিন,আক্তার হোসাইন ,তানিম আহমদ,কামাল আহমদ, কামাল আহমদ,কবির হোসাইন,মোশারফ হোসাইন,নুরুল আমিন,বায়জিদ বোস্তামি,রাশেদ খান প্রমুখ।


এ সময় বক্তারা বলেন, বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে বর্তমান অবধি ঐতিহ্যবাহী কুমিল্লার জনসাধারণের বীরত্বগাথা অপরিসীম। প্রবাসীদের অবদানও চোখে পড়ার মতো। ফ্রান্সে বসবাসরত বিপুল সংখ্যক প্রবাসী সকল দুর্দিনে সুখে দুঃখে অবিরাম চলছেন স্বমহিমায়। তাই একই ছাতার নিচে সবাইকে আবদ্ধ করতে একটি সার্বজনীন পর্ষদ এখন সময়ের দাবি।
সভায় ব্যাপক আলোচনা শেষে নতুন পর্ষদ গঠনের জোরালো প্রস্তাব উত্তাপিত হলে উপস্থিত বয়োজোষ্ঠ নেতৃবৃন্দের আহবানে একসপ্তাহ পিছিয়ে আগামী সপ্তাহে পর্ষদ গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: