সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৫১ সেকেন্ড আগে
বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকের সরকারি-বেসরকারি প্রতিষ্টান পরিদর্শন ও মতবিনিময় সভা করেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক

ছাতক প্রতিনিধি:: ছাতকে বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্টান পরিদর্শন করেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। গতকাল মঙ্গলবার সকালে জেলা প্রশাসক ছাতকের মাধবপুরে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত সতের শহীদের স্বরণে নির্মিত শিখা সতের স্মৃতিসৌধে পূষ্পস্তবক অর্পণ করেন।এর পর পৌর শহরে নির্মানাধীন শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম পরিদর্শন করেন তিনি।
এছাড়াও উজেলার ইসলামপুর ইউনিয়নের শিক্ষা প্রতিষ্টান, কমিউনিটি ক্লিনিক ও ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শন,  ইসলামপুর হাইস্কুল, গনেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। পরিদর্শনকালে জেলা প্রশাসক গনেশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেনী কক্ষে পাঠদান কার্যক্রম পর্যবেক্ষণ ও পাঠদান করান। এসময় বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন তিনি।পরিদর্শন শেষে ইসলামপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কৃষি, মৎস্য, একটি বাড়ি একটি খামার ও তথ্য আপা নামের ৪ টি ষ্টল পরিদর্শন করে এর কার্যক্রম নিয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। ইউপি চেয়ারম্যান আব্দুল হেকিমের সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়। দুপুরে ইউনিয়নের মাদ্রাসা বাজারে কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন। এসময় আগত রোগী ও ক্লিনিকের দায়িত্বরতদের সাথে কথা বলেন তিনি। ইসলামপুর ইউনিয়নের সৈদাবাদ এলাকায় ইকো পার্কের নির্ধারিত স্থানও পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
বিকেলে ধনী টিলায় প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্ধে আদিবাসীদের দেয়া ১৩ টি দূর্যোগ সহনীয় ঘরের চাবি হস্তান্তর করেন জেলা প্রশাসক। এসময় আদিবাসীদের সাথে এক মতবিনিময়কালে তিনি তাদের জীবন-মান উন্নয়নে ধনী টিলায় তাঁত মেশিন স্থাপনের কথাও বলেন তিনি। দিনব্যাপি বিভিন্ন প্রতিষ্টান পরিদর্শন ও মতবিনিময়কালে জেলা প্রশাসকের সাথে ছিলেন, ছাতক উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম কবির, সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত মোঃ লাহিন, জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার (গোপনীয়) রিফাতুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, উপজেলা প্রকৌশলী আবুল মনসুর মিয়া, সমাজসেবা কর্মকর্তা শফিউল আলম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, সমবায় কর্মকর্তা মতিউর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী মিজানুর রহমান, ইউআরসি ইন্সট্রাক্টর মোস্তফা আহসান হাবীব প্রমূখ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: