সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৫৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

থানার ভেতর ছাত্রলীগের হাতাহাতি, গাড়ি ভাঙচুর

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের নবীগঞ্জে ‘কমিউনিটি পুলিশিং ডে’র অনুষ্ঠানে চেয়ারে বসা নিয়ে দুই ছাত্রলীগ নেতার সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এছাড়া থানার হলরুমে হাতাহাতির পর বাইরে এসে আবারো সংঘর্ষে জড়িয়ে পরে তারা। এ সময় একটি প্রাইভেটকার ভাঙচুর করা হয়। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

শনিবার দুপুরে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদার ও ছাত্রলীগ নেতা দাবিদার শামিনুর মিয়ার লোকজনের মধ্যে এ হাতাহাতির ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার সারাদেশের ন্যায় নবীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে’র আয়োজন করে থানা পুলিশ। থানার হল রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ এমপি। এসময় অনুষ্ঠান চলাকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদার ও ছাত্রলীগ নেতা দাবিদার শামিনুর মিয়ার মধ্যে সিটে বসা নিয়ে কথায় কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় দলের সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে এমপি গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদসহ উপস্থিত নেতৃবৃন্দ বিষয়টি মিমাংশা করে দেন।

এদিকে, থানার বাহিরে এসে আবারো দুই পক্ষের লোকজনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সময় ছাত্রলীগ নেতা দাবিদার শামিনুর মিয়ার প্রাইভেট কার (ঢাকা মেট্র গ-১২-৭৩৫৯) ভাঙচুর করে প্রতিপক্ষের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করে।

এ ব্যাপারে শামিনুর মিয়া বাংলাদেশ জার্নালকে বলেন, থানার ভেতরের ঘটনাটি নেতৃবৃন্দ মিমাংশা করে দেন। কিন্তু বাইরে এসে ফয়ছলের নেতৃত্বে কিছু উশৃঙ্খল ছেলেরা আমার গাড়ি ভাঙচুর করে।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদার বাংলাদেশ জার্নালকে বলেন, আমি এই হামলার বিষয়ে কিছু জানি না। কে বা কারা হামলা করেছে আমার জানা নেই।

নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান বাংলাদেশ জার্নালকে জানান- থানার ভেতরের ঘটনাটি সেখানের শেষ করে দেয়া হয়। তবে বাইরে গাড়ি ভাঙচুরের বিষয়ে এখনো লিখিত অভিযোগ পাইনি। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: