সর্বশেষ আপডেট : ১৯ ঘন্টা আগে
শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভোলার সহিংসতার ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা

নিউজ ডেস্ক:: ভোলার বোরহানউদ্দিনে পুলিশের সঙ্গে জনতার সংঘর্ষের ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে জেলা প্রশাসনের গঠিত কমিটি। শনিবার সকালে জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকের কাছে এ প্রতিবেদন হস্তান্তর করা হয়। তবে প্রতিবেদনে কী আছে সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

কমিটির প্রধান স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মামুদুর রহমান জানান, সকালে ভোলা জেলা প্রশাসকের কাছে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়েছে।

ফেসবুকে অবমাননাকর স্ট্যাটাসের জেরে গত রোববার বোরহানউদ্দিনের উপজেলা ঈদগাহ ময়দানে পুলিশ-জনতা সংঘর্ষে চারজন নিহত হয়। আহত হয় পুলিশসহ শতাধিক মানুষ।

এ ঘটনায় অজ্ঞাত পাঁচ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ। এছাড়া ফেসবুকে বিশ্বনবী (সা.) কে নিয়ে কটূক্তির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে আরেকটি মামলা করা হয়েছে, যেখানে আসামি করা হয়েছে তিনজনকে।

সহিংসতার ওই ঘটনা তদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির প্রধান করা হয় স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মামুদুর রহমানকে। কমিটির অন্য দুই সদস্য হলেন- ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) আতাহার মিয়া এবং সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল ফারুক।

তদন্তের পর কমিটি শনিবার তাদের প্রতিবেদন জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেন।

কমিটির প্রধান মামুদুর রহমান জানান, গত বৃহস্পতিবার প্রতিবেদন জমা দেয়ার কথা ছিল। জেলা প্রশাসকের কাছ থেকে দুই দিন সময় বাড়িয়ে নিয়ে পঞ্চম দিনে আজ শনিবার সকালে প্রতিবেদন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলমের কাছে জমা দেওয়া হয়েছে। প্রতিবেদনে কি আছে তিনি তা বলতে রাজি হননি।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: