সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলশানের হোটেলে গোপন বৈঠকে ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক:: গেল সোমবার দেশের ক্রিকেটের দুর্বল দিকগুলো বস্তুনিষ্ঠ করার লক্ষ্যে ১১ দফা দাবি উত্থাপন করেন ক্রিকেটাররা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত ক্রিকেটে ফিরবেন না বলেও হুমকি দেন তারা। সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম থেকে বিরত থাকার ঘোষণা দেন সাকিব-তামিমরা। এতে শঙ্কায় পড়েছে জাতীয় দলের ভারত সফর। পাশাপাশি ঘরোয়া ক্রিকেটও স্থবির হয়ে গেছে।

১১ দফা দাবি নিয়ে এখনো ধর্মঘট অব্যাহত রাখছেন ক্রিকেটাররা। গতকাল বিসিবি সভাপতির সংবাদ সম্মেলনের উপর ক্রিকেটাররা বৈঠকে বসছে বলে জানা যায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাহী পরিচালক নিজামুদ্দিন চৌধুরী সুজন সকালেই জানিয়েছেন ক্রিকেটারদের সাথে বৈঠকের বসতে চান তিনি। বিকেল ৫টা পর্যন্ত সময়ও বেঁধে দিয়েছেন। অপরদিকে পরবর্তী করণীয় ঠিক করতে এখন একটি বৈঠক করছেন ক্রিকেটাররা।

তবে পরবর্তী করণীয় ঠিক করতে গোপন বৈঠকে বসেছে ক্রিকেটাররা। গুলশানের একটি হোটেলে গোপন বৈঠকে বসেছে সব ক্রিকেটাররা। বৈঠক শেষে সন্ধ্যা ৬ টায় গুলশানের একটি হোটেলে সংবাদ সম্মেলন করবে। নিজেদের দাবি দাওয়ার সর্বশেষ অবস্থা জানাবে।

আজ ভারত সফরের অনুশীলন ক্যাম্প হওয়ার কথা ছিল। কিন্তু স্কোয়াডভূক্ত কোনো ক্রিকেটারকেই মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম, অ্যাকাডেমি মাঠ কিংবা জিমনেশিয়ামে দেখা যায়নি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: