সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্রিটেনে ট্রাক কন্টেইনার থেকে ৩৯ মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাজ্যের দক্ষিণপূর্ব ইংল্যান্ডের এসেক্সে একটি ট্রাক কন্টেইনার থেকে ৩৯টি মরদেহ উদ্ধার করা হয়েছে। দেশটির পুলিশের বরাতে বার্তা সংস্থা এএফপি ও হাফিংটন পোস্ট এমন খবর দিয়েছে। বুধবার সকালে এই লাশ উদ্ধারের ঘটনার পর হত্যার অভিযোগে একটি চলছে।

এখন পর্যন্ত যতটুকু আভাস পাওয়া গেছে, তাতে মৃতদের মধ্যে ৩৮ জন প্রাপ্তবয়স্ক ও একটি কিশোর ছিল। হত্যার সন্দেহে উত্তর আয়ারল্যান্ড থেকে ২৫ বছর বয়সী একজনকে গ্রেফতার করা হয়েছে। ট্রাকটি পাওয়া গেছে ওয়াটারগ্লাড শিল্প পার্কে। পুলিশ জায়গাটি ঘিরে রেখেছে। সেখানে কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না।

পুলিশের প্রধান সুপারইনটেন্ডেন্ট অ্যান্ড্রু মারিনার বলেন, এটা একটি মর্মান্তিক ঘটনা। যেখানে বেশ কিছু লোকের প্রাণহানি ঘটেছে। কী ঘটেছিল, তা জানতে আমাদের তদন্ত চলছে। তিনি বলেন, আমরা মরদেহ শনাক্তে কাজ করছি। তবে এটা একটা দীর্ঘ প্রক্রিয়া হতে পারে বলে আমি ধারনা করছি।

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, ট্রাকটি বুলগেরিয়া থেকে এসেছে। ১৯ অক্টোবর শনিবার হলিহেড থেকে সেটি ব্রিটেনে ঢোকে। এ ঘটনায় তদন্ত করতে আমাদের অংশীদারদের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছি। ট্রাক চালককে আটক করে হাজতে নেয়া হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: