সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আগামী ৮ জানুয়ারি শাবিপ্রবি’র তৃতীয় সমাবর্তন

ডেইলি সিলেট ডেস্ক:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় সমাবর্তন ২০২০ সালের ৮ জানুয়ারি (বুধবার) অনুষ্ঠিত হবে। মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আব্দুল হামিদ সমাবর্তনে সভাপতিত্ব করার সম্মতি জ্ঞাপন করেছেন। সোমবার (২১ অক্টোবর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

সমাবর্তনের রেজিস্ট্রেশন চলবে আগামী ৩০ অক্টোবর রাত ১২টা পর্যন্ত। স্নাতক, স্নাতক সমমান, বিএসসি নার্সিং এর জন্য ৪০০০ (চার হাজার) টাকা, স্নাতকোত্তরের জন্য ৪৫০০ (চার হাজার পাঁচশ) টাকা এবং এমবিবিএস, বিডিএস, এমফিল, পিএইচডি’র জন্য ৬০০০ (ছয় হাজার) টাকা রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ২০০১-০২ থেকে ২০১০-১১ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক ও সমমানের ২০০৫-২০১৪ সালে উত্তীর্ণ শিক্ষার্থীরা, ২০০২-০৩ থেকে ২০১০-১১ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতকোত্তর (মাস্টার্স) উত্তীর্ণ শিক্ষার্থীরা এবং ২০০২-০৩ থেকে ২০১০-১১ শিক্ষাবর্ষ পর্যন্ত এমবিবিএস, বিডিএস, এমফিল, পিএইচডি ডিগ্রি অর্জনকারী শিক্ষার্থী যারা ২০০৭-২০১৫ সালের মধ্যে এ ডিগ্রি অর্জন করেছেন, তারা এই সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: