সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলের তমা ও অন্বেষার হাতে স্বর্ণপদক তুলে দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক:: শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উপলক্ষে শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্ত শিশু-কিশোরদের হাতে পুরস্কার তুলে দেন। শ্রীমঙ্গলের তমা দেব (পায়েল) লোকনৃত্য ক বিভাগে এবং অন্বেষা দেবনাথ (দোলা) লোকনৃত্য খ বিভাগে প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার হিসেবে স্বর্ণপদক গ্রহন করেছে।

তমা শ্রীমঙ্গলের সেন্টাল রোডস্থ বিপ্লব দেব (আবু) ও রিতা দেব এর প্রথম কন্যা । সে শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী। নাট্য সংগঠন শ্রীমঙ্গর থিয়েটারের সদস্য তমা। অন্যদিকে শ্রীমঙ্গলের রুপশপুর আবাসিক এলাকার রনজিৎ কুমার দেবনাথ এর ২য় সন্তান অন্বেষা। সে শ্রীমঙ্গল সেন্ট মার্থার্স উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। তমা ও অন্বেষা দুজনই শ্রীমঙ্গল নৃত্যাঙ্গনের নৃত্যশিল্পী।

তাদের এই প্রাপ্তিতে শ্রীমঙ্গল নৃত্যাঙ্গনের প্রতিষ্ঠাতা ও পরিচালক সাজু দেব জানান- আমি তাদের নৃত্য প্রশিক্ষক হিসেবে গর্ব বোধ করছি,এ প্রাপ্তি শ্রীমঙ্গলবাসী সবার। যারা এই জাতীয় পুরস্কারে ভূষিত হয়েছে তারা পুরো শ্রীমঙ্গলের গর্ব। জাতীয় পুরস্কার অনেকেই পায় কিন্তু প্রধানমন্ত্রীর হাত থেকে সরাসরি পুরস্কার গ্রহন সবার ভাগ্যে হয় না। একজন প্রশিক্ষক হিসেবে আমার অনুভুতি ব্যাপক। আমি অনেক আনন্দিত। এ পুরস্কার সকল নৃত্য শিল্পীর ভালবাসার ফসল। আমার কাছে আমার সকল নৃত্যযোদ্ধারাই সমান। সবাইকেই আমার অন্তরের ভালবাসা জানাই।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: