সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ২৬ সেকেন্ড আগে
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কর্মীবান্ধব ও জনবান্ধব নেতাকে মূল্যায়ন করার আহ্বান – কামরান

বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, আওয়ামী লীগের ত্যাগী পরীক্ষিত এবং দুঃসময়ে যারা রক্ত ঘাম এবং মেধা দলের জন্য দিয়েছেন তাদেরকেই নির্বাচিত করতে হবে। তিনি কর্মীবান্ধব ও জনবান্ধব নেতা মূল্যায়ন করার আহ্বান জানান। কোন হাইব্রীডকে দলে প্রবেশ করতে দেওয়া হবে না বলে অঙ্গীকার ব্যক্ত করেন।
তিনি ২০ অক্টোবর রোববার রাত ৮টায় রসময় মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ে ২নং ওয়ার্ড আওয়ামীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

২নং ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক মো. গৌসুল আলম গেদুর সভাপতিত্বে ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব এডভোকেট সনতু দাসের পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য সদর উদ্দিন চৌধুরী, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য।
অনুষ্ঠানে শোক প্রস্তাব পাঠ করেন শ্রী পান্না লাল রায়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ ফেরদৌস আহমদ এবং গীতা পাঠ করেন এডভোকেট দিলীপ কুমার দাস চৌধুরী।

অন্যান্যের বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, এটিএম হাসান জেবুল, যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর, অধ্যাপক জাকির হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, তথ্য ও গবেষনা সম্পাদক তপন মিত্র, মহানগর আওয়ামীলীগ নেতা বিধান কুমার সাহা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাবেক কাউন্সিলর জগদ্বীশ চন্দ্র দাস, শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, সাংস্কৃতিক সম্পাদক প্রিন্স ছদরুজ্জামান, ২নং ওয়ার্ড কাউন্সিলর বিক্রম কর সম্রাট, সংরক্ষিত কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, জেলা আওয়ামীলীগের নির্বাহী কমিটির সদস্য এখলাছুল মুমিন প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় পর্বে মো. গৌছুম আলম গেদুকে সভাপতি, তাজ উদ্দিন লিটনকে সাধারণ সম্পাদক ও আলমগীর আহমদকে ১ম যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: