সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৫৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে রিভলবার, হ্যান্ডকাপ উদ্ধার

নিউজ ডেস্ক:: ঢাকার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ঝিন্টু বেপারী ও দোহার থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর বাড়িতে অভিযোগ চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। এসময় তারা ঝিন্টু বেপারীর বাড়ি থেকে ২টি রিভালবার, ২ রাইন্ড গুলি ও একটি হ্যান্ডকাপ উদ্ধার হয়েছে বলে নিশ্চিত করেছেন সংস্থাটির পরিদর্শক শিবনাথ কুমার সাহা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, রোববার ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় ঝিন্টু বেপারী ও শফিকুল ইসলাম সেন্টুকে বাড়িতে ছিলো না। এঘটনায় সেন্টুর স্ত্রী তানিয়া সুলতানাকে আটক করা হয়।

ঝিন্টুর প্রতিবশীরা জানান, আইনশৃংখলা বাহিনীর সদস্য পরিচয়ে ১০/১২ লোক ঝিন্টুর বাড়িতে ঢুকে বিভিন্ন স্থানে তল্লাশি চালায়। এসময় তারা ওই বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র ও হাতকড়া উদ্ধার করে নিয়ে যায়। ঝিন্টু ও সেন্টু দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তারা কুখ্যাত মাদক মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী সাগর বাহিনীর প্রধান সাগরের সহযোগী হিসেবে দোহার উপজেলায় ব্যাপক পরিচিত।

দোহার থানার পরিদর্শক (তদন্ত) মো. আরাফাত হোসেন বলেন, বিষয়টি আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা এখনো আমাদের কাছে রিভলবার, গুলি ও একটি হ্যান্ডকাপ হস্তাস্তর করেনি।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: