সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ

নিউজ ডেস্ক:: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ‘ক’ ও ‘চ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। রবিবার দুপুরে ফলাফল প্রকাশ করা হয়। এ বছর ‘ক’ ইউনিটে সমন্বিতভাবে পাসের হার মোট পরীক্ষার্থীর ১৩.০৫ শতাংশ। পরীক্ষায় নৈর্ব্যক্তিক অংশে পাস করেছে ২৫ হাজার ৯২৭ জন। আর নৈর্ব্যক্তিক ও লিখিত অংশে সমন্বিতভাবে পাস করেছে ১১ হাজার ২৭ জন।

অন্যদিকে ‘চ’ ইউনিটে পাসের হার ২ দশমিক ৫০ ভাগ। এবছর ক ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশ নেয় ৮৫ হাজার ৮৭৯ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী। ক ইউনিটে পাসকৃত সব শিক্ষার্থীকে আগামী ২২ অক্টোবর থেকে ৭ নভেম্বর পর্যন্ত ভর্তিপরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত এবং বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে বলা হয়েছে।

ক ইউনিটের ভর্তিপরীক্ষার ফল মোবাইল ফোন ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও জানা যাবে। মোবাইল ফোনের যেকোনো অপারেটরের মেসেজ অপশনে গিয়ে DU স্পেস Ka স্পেস (ভর্তিপরীক্ষার রোল নম্বর) টাইপ করে ১৬৩২১ নম্বরে পাঠালে ফিরতি এসএমএসে ফল জানা যাবে।

চ ইউনিটের ফল জানতে মোবাইল ফোন থেকে DU স্পেস CHA স্পেস (ভর্তিপরীক্ষার রোল নম্বর) টাইপ করে ১৬৩২১ নম্বরে এসএমএস করে ফল জানা যাবে। এ সংক্রান্ত সব তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট admission.eis.du.ac.bd থেকেও জানা যাবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: