সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিলেট বিভাগীয় কমিটির সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মচারী ইউনিয়ন (রেজি নং বি -১৭৯০) সিবিএ এর সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে সংবর্ধনা ও বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৯ অক্টোবর বেলা ১১টায় জিন্দবাজারস্থ বিভাগীয় কার্য্যালয়ে অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগীয় কমিটি আহ্বায়ক আব্দুল বাছিতের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট জেলা শ্রমিক লীগের সদস্য অপূর্ব কান্তি দাসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল্বহাজ শফিকুর রহমান চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিক লীগের অন্যতম সহ-সভাপতি ও সিলেট জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক, সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিতি থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেটের মহাব্যবস্থাপক মোঃ খালেদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি কেন্দ্রীয় সভাপতি ও কেন্দ্রীয় যুব শ্রমিক লীগের সদস্য সচিব মোঃ মুমিনুল হক, সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংক সিবিএ এর কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও ঢাকা উত্তর শ্রমিক লীগের সিঃ সহ-সভাপতি মোঃ ফারুক ও কেন্দ্রীয় সিবিএ এর কার্য্যকরি সভাপতি ও নারায়নগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মোঃ কামাল হোসেন, সিলেট জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক শামিম রশীদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেটের মূখ্য অঞ্চলিক ব্যবস্থাপক শরীফ মোঃ তাহাওয়ার হোসাইন, বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেটের অঞ্চলিক নিরীক্ষা কর্মকর্তা মোঃ রেজাউল হক, সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংক সিবিএ এর কেন্দ্রীয় সহসভাপতি সামছুজ্জামান মিষ্টার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংক সি বি এ এর কেন্দ্রীয় অতিরিক্ত সাধারন সম্পাদক দিলদার হোসেন, বাংলাদেশ কৃষি ব্যাংক সি বি এ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল ওদুদ।

অন্যান্যের বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কৃষি ব্যাংক সুনামগঞ্জের সিবিএ এর সাবেক সভাপতি মোঃ ফজলুল হক, সিলেট জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আবদুল জলিল, সিলেট জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশন এর সভাপতি ও বাংলাদেশ ব্যাংক সিলেটের সিবিএ এর সভাপতি মোফাখখারূল ইসলাম, ব্যাংক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক ও অগ্রনী ব্যাংক সি বি এ এর সাধারণ সম্পাদক আবদুল মজিদ, ব্যাংক কর্মচারী ফেডারেশন এর কার্য্যকারী সভাপতি ও সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন রেজি নং ২০২ সিলেটের সাধারণ সম্পাদক খালেদ আহমদ চোধুরী, ব্যাংক কর্মচারী ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক ও জনতা ব্যাংক সি বি এ এর সাধারণ সম্পাদক মীর ইয়াকুত আলী দুলাল, সিলেট সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মকবুল হুসেন খান ও সাধারন সম্পাদক ফয়ছল মাহমূদ, দক্ষিন সুরমা উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক আব্বাস আলী, বাংলাদেশ কৃষি ব্যাংক হবিগঞ্জ অঞ্চলের সিবিএ এর সভাপতি রাজীব রায় ও সাধারন সম্পাদক মনির চৌধুরী, বাংলাদেশ কৃষি ব্যাংক সুনামগঞ্জ অঞ্চলের সভাপতি বিকাশ রঞ্জন সরকার ও সাধারন সম্পাদক আলাউর রাহমান, বাংলাদেশ কৃষি ব্যাংক ব্যাংক মৌলভীবাজার অঞ্চলের সিবিএ এর সভাপতি জাকির হোসেন ও সাধারন সম্পাদক। সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন কৃষি ব্যাংক সিবিএ এর সভাপতি মোঃ আছকির মিয়া ও সাধারন সম্পাদক শানুর আলী। প্রবিত্র কোরআান থেকে তেলাওয়াত করেন মোঃ সেলিম মিয়া, পবিত্র গীতা পাঠ করেন জ্যোতির্ময় দাস জীসু। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: