সর্বশেষ আপডেট : ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাট প্রেসক্লাবে রাজাগঞ্জ ইউপি আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউপি আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ রবিবার অনুষ্ঠিত হবে। দীর্ঘদিন পর এ ইউপিতে আওয়ামীলীগের সম্মেলন হওয়াতে দলীয় নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা জেগে উঠেছে। ইউপি আওয়ামীলীগের আহবায়ক কমিটি সহ প্রতিটি ওর্য়াডের কাউন্সিলররা সরাসরি ভোটের মাধ্যমে এবার নতুন নেতৃত্ব নির্বাচন করবেন বলে জানা গেছে। কিন্তু এরই মধ্যে দেখা দিয়েছে তুমুল বির্তক। কমিটিকে কেন্দ্র করে রাজাগঞ্জ আওয়ামীলীগ কয়েক ভাগে ভাগ হয়ে পড়েছে।

শনিবার এ সম্মেলনে সভাপতি প্রার্থী সুহেল আহমদ, আব্দুল কুদ্দুস ও সাধারণ সম্পাদক প্রার্থী শহিদুর রহমান, বিকাশ দাস, ছালিম আহমদ কানাইঘাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন। এ সময় তাদের পক্ষে সংবাদ পাঠ করেন আওয়ামীলীগ নেতা মাষ্টার বদরুজ্জামান। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন রাজাগঞ্জ ইউনিয়নের বহু কাঙ্খিত ত্রি-বার্ষিক সম্মেলন নিয়ে দলের সর্বস্থরের নেতাকর্মীর মধ্যে আজ আনন্দ বিরাজ করছে। আমরা চাই কাউন্সিলের মাধ্যমে নেতৃত্ব আসুক। কিন্তু বিগত একাদ্বশ জাতীয় সংসদ ও উপজেলা পরিষদ নির্বাচনে যারা নৌকার বিপক্ষে অবস্থান নিয়েছিল সেই সব সন্ত্রাসী, দাঙ্গাবাজরা আজ সম্মেলনে সভাপতি, সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। এমনকি তাদের মধ্যে খুনের মামলার আসামী হয়েছেন এমন প্রার্থীও রয়েছেন বলে তারা উল্লেখ করেন। বিগত নির্বাচন গুলোতে যারা নৌকা প্রতীকের বিপক্ষে অবস্থান নিয়েছিলেন, এমনকি আওয়ামীলীগে অনুপ্রবেশকারী জামাত-বিএনপি’র ঘরানার বির্তকিত ব্যাক্তিরা যাতে করে রাজাগঞ্জ ইউপি আওয়ামীলীগের কমিটিতে আসতে না পারে সেজন্য কেন্দ্র, জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি আওয়ামীলীগের সদস্য ফয়জুল হক মানিক, ওর্য়াড আওয়ামীলীগের নেতৃবৃন্দের মধ্যে আব্দুল গফফার, ফয়জুল আমিন, গৌছ উদ্দিন, সুবল চন্দ্র নাথ, মিলন চন্দ, মামুনুর রশিদ, আব্দুল রহিম, নিপুল চন্দ্র দাস, ফখরুল ইসলাম প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: