সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১১ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘এমন প্রকল্প সিলেটে আরো হবে,আপনারা যত পারেন প্রকল্প দেন।’

নিজস্ব প্রতিবেদক:: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, প্রায় ২৫ কোটি টাকা ব্যয়ে সিলেটে ট্রাক টার্মিনাল নির্মাণ করা হয়েছে। এমন প্রকল্প সিলেটে আরো হবে। আপনারা যত পারেন প্রকল্প দেন। অগ্রাধিকার ভিত্তিতে প্রকল্প বাস্তবায়ন করা হবে। এসময় মন্ত্রী সিলেট সিটি করপোরেশনের সকল উন্নয়ন কর্মকান্ডে সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে সিলেট সিটি করপোরেশনের মালিকানাধীন সিলেট কেন্দ্রীয় ট্রাক টার্মিনালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে মন্ত্রী বলেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে। এখন আর দুর্নীতি করে পার পাওয়া যাবে না। যারাই দুর্নীতির সাথে জড়িত তাদের শাস্তির মুখোমুখি হতে হবে।

তিনি বলেন, দুর্নীতি উন্নয়নের পথে অন্যতম প্রধান অন্তরায়। তাই প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।

এসময় মন্ত্রী আরো বলেন, আমাদের সরকার গণমূখী সরকার। মানুষের ভাগ্যোন্নয়নে যা যা করার দরকার সবই করা হবে। বাংলাদেশকে একটি আধুনিক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে কাজ করে যাচ্ছে সরকার। তাই বিশাল বিশাল উন্নয়ন প্রকল্প নেয়া হয়েছে। তবে শর্ত একটাই, প্রকল্পের অর্থ যেন যথাযথ উপায়ে ব্যয় করা হয়। আমরা আধুনিক বাংলাদেশ গড়তে চাই।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, প্রধান নির্বাহী বিধায়ক রায় চৌধুরী, সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, সিসিক কাউন্সিলর রেজোয়ান আহমদ, তৌফিক বক্স লিপন প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: