সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৬ সেকেন্ড আগে
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফাঁকা আওয়াজ দিয়ে লাভ হবে না: নাসিম

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মাদ নাসিম বলেছেন, দলে অনুপ্রেবেশকারীদের জায়গা দেবেন না। এরা সুসময়ে থাকলেও দুঃসময়ে পাওয়া যাবে না। আগামী নির্বাচন উপলক্ষকে দলকে শক্তিশালী করতে হবে। কামাল হোসেনদের ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়া হবে। ফাকা আওয়াজ দিয়ে কোনো লাভ হবে না। নির্বাচন করতে চাইলে প্রস্তুতি নিন।

আবরার হত্যার বিষয়ে মোহাম্মাদ নাসিম বলেন, খুনিদের গ্রেপ্তার করা হয়েছে। অথচ বিএনপি জামায়াতের সামনে কোনো ইস্যু না থাকায় তারা এটাকে ইস্যু করতে চায়। এদেশে আর কোনো আন্দোলন হবে না। সরকারকে সহযোগিতা করেন।

শনিবার নাটোর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্যে দেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, মেরিনা জাহান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

এছাড়া আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সংরক্ষিত নারী সংসদ সদস্য রত্না আহমেদসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: