সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নার্গিস ফাখরির সঙ্গে সিনেমা হবে: শাকিব

বিনোদন ডেস্ক:: বিশ্ব শান্তি দিবসে ঢাকার মঞ্চে ‘মিউজিক ফর পিস বা শান্তির জন্য সংগীত’ শীর্ষক আয়োজিত অনুষ্ঠানে এক মঞ্চে উপস্থিত হয়েছিলেন দেশের জনপ্রিয় বহু তারকা। এ সমাবেশে মধ্যমণি হয়ে উপস্থিত ছিলেন ‘রকস্টার’ খ্যাত বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। সেখানেই গুঞ্জন ওঠেছিলো শাকিব খানের বিপরীতে দেখা যাবে এই বলিউড অভিনেত্রীকে।

যদিও অনুষ্ঠানে টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপস শাকিব খানকে ইঙ্গিত করে বলেছিলেন, ‘আপনার সময় মিলবে তো? শাকিব খান জানালেন, টিএম ফিল্মসের জন্য যে কোন সময়ই তিনি দিতে প্রস্তুত।’ পাশে দাঁড়ানো ফাখরিকে প্রশ্ন ছুঁড়ে দেন শাকিব, ‘রাইট ফাখরি?’ তখন নার্গিস ফাখরি সম্মতিসূচক মাথা নাড়েন।

এরপর থেকেই শাকিব ভক্তরা খুব করে চাইছিলো গুঞ্জনটি যেনো সত্য হয়। এর জের ধরেই যেন শাকিব খান খোদ এই ঘটনার সত্যতা নিশ্চিত করলেন। একটি গণমাধ্যমে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে স্বাক্ষাৎকার দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের ‘কিং খান’। সেখানেই তিনি জানিয়েছেন বলিউডের নার্গিস ফাখরির সঙ্গে জুটি বাধবেন তিনি।

শাকিব খান বলেন, ‘নারগিস ফাখরির সঙ্গে সিনেমাটি করবো। তার সঙ্গে কথা হয়েছে। আগামী বছর সিনেমাটির শুটিং হবে। এটুকুই কেবল বলবো- কাজটি হবে। আমাদের দুজনকে দর্শকরা এক সঙ্গে দেখবেন একটি সিনেমায়।’

ধারণা করা হচ্ছে তাপসের টিএম ফিল্মসের ব্যানারে ছবিটি নির্মিত হবে। ইতিমধ্যে শাকিব ‘আগুন’ সিনেমার শুটিং শেষ করেছেন। ছবিতে তার বিপরীতে দেখা যাবে জাহারা মিতুকে। এছাড়া শুটিং চলছে তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত ‘বীর’ ছবির। সেখানে শাকিবের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। আর ছবিটির পরিচালনায় রয়েছেন কাজী হায়াৎ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: