সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপি’র বাকি অংশও হারিয়ে যাবে: নানক

নিউজ ডেস্ক:: ‘বিএনপি’র অবশিষ্ট অংশেরও বিদায়ের সময় এসেছে। সেই বিদায়ও হয়ে যাবে। শেখ হাসিনা যে সব প্রকল্প হাতে নিয়েছেন তা বাস্তবায়িত হলে জনগণই তাদের ঝেটিয়ে বিদায় করবে।

‘আওয়ামী লীগের পতন অতি সন্নিকটে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিত এসব কথা বলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

শুক্রবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় নেতা-কর্মীদের উদ্দেশ্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে জায়ামাত-বিএনপি চিরতরে হারিয়ে যাবে; কিন্তু আওয়ামী লীগের শত্রু আওয়ামী লীগ নিজেই। তিনি আরো বলেন, রাজনীতি হলো একটি সমঝোতা শিল্প; কাজেই দলের অভ্যন্তরীণ কোন্দল পরিহার করে নিজেদের মধ্যে সমঝোতা বাড়ানোর আহবান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দিন মন্ডলের সভাপতিত্তে বর্ধিত সভায় উপস্থিতি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরবিহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, স্থানীয় সাংসদ ডা.সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, নারী সংসদ ফেরদৌসী ইসলাম জেসী, কেন্দ্রীয় কমিটি ও স্থাণীয় আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে আগামী ২৬ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে নির্দেশ দেয়া হয়।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: