সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পিয়া বিপাশার অন্তরঙ্গ ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক:: শোবিজ দুনিয়ার আলোচিত নাম পিয়া বিপাশা। তবে কাজের চেয়ে বেশি আলোচনায় এসেছেন সামাজিক মাধ্যমে বিভিন্ন রকমের ছবি প্রকাশ করে। এবারও নতুন করে আলোচনার জন্ম দিলেন এই মডেল ও অভিনেত্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রেমিকের সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেন পিয়া বিপাশা। ছবিতে দেখা যাচ্ছে তারা উভয়কে জড়িয়ে রেখেছেন। তবে এখনো প্রেমিকের নাম পরিচয় প্রকাশ করেননি এই অভিনেত্রী। ছবিতেও প্রেমিকের মুখ দেখা যাচ্ছে না।

ছবির ক্যাপশনে পিয়া লিখেছেন ‘তোমার প্রতি আমার ভালোবাসা শেষ হবে না। আমার হায়াতি। আলহামদুলিল্লাহ।’ এরই মধ্যে ৩৪ হাজারের বেশি লাইক পড়েছে ছবিটিতে।

সম্প্রতি এ বিদেশি প্রেমিকের সঙ্গে বাগদানও সেরে নিয়েছেন পিয়া বিপাশা। চলতি বছরের ২১ জুলাই বাংলাদেশে তাদের আংটি বদল হয়েছে। শিগগিরই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এমনটাই কিছুদিন আগে জানিয়েছিলেন তিনি।

পিয়া বিপাশা জানান, পরিবারের পছন্দেই বিয়ে করছেন তিনি। তার হবু বর বাংলাদেশের নাগরিক নন, তিনি ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করেন।

এর আগেও পিয়া বিপাশা বিয়ে করেছিলেন। তবে সে সংসার টেকেনি। তার একমাত্র মেয়ে সোহা ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টুতে পড়ে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: