সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৯ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধোনিকে নিয়ে কঠোর হচ্ছেন গাঙ্গুলী

স্পোর্টস ডেস্ক:: তার যখন ইচ্ছে হবে, তখন খেলবেন। যখন ইচ্ছে হবে না, খেলবেন না। তার যখন ইচ্ছে হবে, তখন নির্বাচকদের সঙ্গে কথা বলবেন বা ফোন ধরবেন। তার মধ্যে তিনি কোথায় আছেন, কী করতে চান, সে বিষয়েও সবাই অন্ধকারে থাকবেন। মহেন্দ্র সিং ধোনির ক্ষেত্রে এটাই ছিল অলিখিত সাম্প্রতিক নিয়ম। এবার সেই নিয়ম বদলাতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

ধোনির ব্যাপারে এবার কড়া হতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ধোনিকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হবে, তাকে টানা খেলতে হবে অন্যদের মতোই। মাঝে মাঝে ছুটি নেওয়ার দিন শেষ।

২৪ অক্টোবর মুম্বাইয়ে নির্বাচকদের সঙ্গে প্রথম বসতে চলেছেন নতুন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের টিম নির্বাচন হবে সেখানে। সভায় থাকবেন ভারত অধিনায়ক বিরাট কোহলিও। ধোনি অবশ্যই সেই সভার অন্যতম গুরুত্বপূর্ণ আলোচিত বিষয়। সৌরভ স্পষ্ট করে দিয়েছেন, নির্বাচকদের কাছে ধোনির ব্যাপারে সরাসরি জানতে চাইবেন তিনি। তারপর জানাবেন নিজের সিদ্ধান্ত।

ইংল্যান্ডে ওয়ানডে বিশ্বকাপের পর থেকে আর দেশের হয়ে খেলেননি ধোনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও টি-টোয়েন্টি সিরিজে পাওয়া যায়নি তাকে। মাঝে-মাঝেই ধোনির অবসরের জল্পনা ভেসে উঠেছে। এতদিন বোর্ডে অচলাবস্থা চলছিল। তাই ধোনি নিয়ে স্পষ্ট কোনও ব্যাখ্যাও ছিল না কারও কাছে। কিন্তু এখন আর এই নৈরাজ্য চলবে না। কী করতে চান, স্পষ্ট করেই বোর্ডের কাছে জানিয়ে দিতে হবে ধোনিকে। তারপরেই বোর্ড ধোনির ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে নেবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: