সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দ্য হান্ড্রেডের ড্রাফটে আরও ৫ বাংলাদেশি ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক:: ক্রিকেটে সংযোজন হচ্ছে নতুন টুর্নামেন্ট। ১০০ বলের ইভেন্টের আয়োজন করতে যাচ্ছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। নামকরণ করা হয়েছে দ্য হান্ড্রেড। আগামী বছরের মাঝামাঝিতে দেশটিতে গড়াবে এ টুর্নামেন্ট। তবে প্লেয়ার্স ড্রাফট হচ্ছে বেশ আগেভাগেই। আগামী ২০ অক্টোবর স্কাই স্টুডিওতে জাঁকজমকপূর্ণভাবে এর নিলাম হবে।

কিছুদিন আগে এর সংক্ষিপ্ত ড্রাফট প্রকাশ করে ইসিবি। তাতে স্থান পান বাংলাদেশের ছয় ক্রিকেটার- সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন ও মোস্তাফিজুর রহমান।এবার লম্বা তালিকা প্রকাশ করল ইংলিশ ক্রিকেটের অভিভাবক সংস্থা। এতে আরও পাঁচ টাইগার ক্রিকেটার জায়গা পেয়েছেন। নতুন করে নাম লিখিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, লিটন দাস, তাসকিন আহমেদ ও আবু হায়দার রনি। সব মিলিয়ে প্লেয়ার্স ড্রাফটে অংশ নিতে যাচ্ছেন বাংলাদেশি ১১ ক্রিকেটার।

মোট ১৫ দেশের ক্রিকেটারদের নিয়ে ড্রাফট তৈরি করেছে ইসিবি। নবীন দুই পূর্ণ সদস্য আফগানিস্তান ও আয়ারল্যান্ডের খেলোয়াড়রাও আছেন। সঙ্গে নেপাল, যুক্তরাষ্ট্র,হল্যান্ড, জিম্বাবুয়ের খেলোয়াড়রাও এ তালিকায় ঠাঁই পেয়েছেন। এরই মধ্যে তিনজন করে স্থানীয় ক্রিকেটার ভিড়িয়েছে দলগুলো। প্রতিটি দলের স্কোয়াডে সর্বোচ্চ তিনজন করে বিদেশি খেলোয়াড় থাকতে পারবেন।

আগামী বছরের ইংলিশ গ্রীষ্মে শুরু হবে এ টুর্নামেন্ট। যদিও পূর্ণাঙ্গ সূচি এখনও ঠিক হয়নি। এতে অংশগ্রহণ করবে ইংল্যান্ডের ৮টি শহরের দল। ২০২০ সালে ১৭ জুলাই থেকে ১৬ আগস্ট পর্যন্ত চলবে ব্যাট-বলের যুদ্ধ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: