সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে স্কুলছাত্রী ‘গণধর্ষণ’, আটক ১

জকিগঞ্জ সংবাদদাতা:: জকিগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। আটক কাওসার আহমদ নালুরচক গ্রামের আব্দুস সালামের ছেলে। মঙ্গলবার (১৫ অক্টোবর) তাকে আটক করা হয়।

এর আগে সোমবার স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণীর এক ছাত্রী বিদ্যালয় ছুটি শেষে বাড়ীতে যাওয়ার পথে ধর্ষণের শিকার হয়। বিদ্যালয়ের শিক্ষকরা জানান, ছুটির পর অন্যান্য ছাত্রীদের সাথে টমটম যোগে বাড়ি ফিরছিলো সে। সহপাঠীরা রাস্তায় নেমে গেলে ঐ ছাত্রীকে একা পেয়ে গাড়ী চালক সোনারগ্রামের মৃত কালা মিয়ার ছেলে নাজিম আহমদ (২২) ও তার সহযোগী নালুচক গ্রামের আব্দুস সালামের ছেলে কাওসার আহমদ (২১) ছাত্রীটিকে পূর্ব মজলি এলাকার মিনু মিয়ার বাড়ীর পাশে ফাঁকা জায়গায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে মিনু মিয়া এসে স্কুল ছাত্রীকে উদ্ধার করে অভিভাবকের মাধ্যমে জকিগঞ্জ সরকারি হাসপাতালে পাঠান। পরে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ওসিসি বিভাগে ভর্তি করা হয়েছে। ঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম জানান, বিদ্যালয় ছুটির পর বাড়ী যাওয়ার পথে টমটম চালক ও তার সহযোগীরা তাকে গণধর্ষণ করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

মাধ্যমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি প্রধান শিক্ষক কুতুব উদ্দিন ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, এ ধরনের ঘটনা উদ্বেগজনক ভাবে বৃদ্ধি পেয়েছে। আর যেন কোন ছাত্রী এ ধরণের ঘটনার শিকার না হয় তাই তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে কাওসার আহমদকে বীরশ্রী ইউনিয়নের বড়পাথর গ্রামে তার খালার বাড়ি থেকে আটক করেছে। এ কাজে ব্যবহৃত টমটমটিও উদ্ধার করেছে। অভিযোগ পেলে নিয়মিত মামলা গ্রহণ করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: