সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিসিবিআইর ভাবমূর্তি স্বচ্ছ করাই প্রধান লক্ষ্য: সৌরভ

স্পোর্টস ডেস্ক:: অনেক নাটকীয়তার পর রোববার মধ্যরাতে ভারতীয় ক্রিকেটের অধিকর্তা হিসেবে আসীন হচ্ছেন দেশটির সাবেক সফল ক্রিকেটার ও অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। পাঁচ বছর ধরে তিনি পশ্চিমবঙ্গ ক্রিকেটের প্রধানের দায়িত্ব পালন করছেন।

তার আগেই সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া একটি ছোট্ট সাক্ষাৎকারে তিনি জানালেন তার ভবিষ্যৎ কর্মসূচী। তিনি জানালেন, বিসিসিআইয়ে বসে ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার ভাবমূর্তি স্বচ্ছ্ব করাই আমার প্রাথমিক লক্ষ্য। বিসিসিআইয়ের সভাপতির পদে আসীন হওয়া এক আলাদাই অনুভূতি।

দায়িত্ব পেয়ে ফার্স্ট ক্লাস ক্রিকেটদের জন্য বিশেষ নজর দিতে চান সৌরভ। গত তিনবছর ধরে এই নিয়ে তিনি কমেটি অব অ্যাডমিনিস্ট্রেটর কাছে আর্জি জানিয়ে এসেছেন। এবার পদে এসে এই নিয়ে সকলের সঙ্গে কথা বলবেন এবং ফার্স্ট ক্লাস ক্রিকেটারদের আর্থিক বিষয় নিয়েও চিন্তাভাবনা করবেন। বিনা বিরোধিতায় বিসিসিআই সভাপতি হওয়ায় তার ওপর আরও বাড়তি দায়িত্ব থাকছে বলে মনে করছেন সৌরভ।

জগমোহন ডালমিয়ার উত্তরসূরী হতে পেরে আবেগআপ্লুত সৌরভ। তিনি ছাড়াও শ্রীনিবাসন,অনুরাগ ঠাকুর খুবই দক্ষতার সঙ্গে এই পদ সামলেছেন, জানিয়েছেন সৌরভ। তবে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের পদের সঙ্গে কোনও কিছুরই তুলনা হয়না, স্পষ্ট করেছেন বিসিসিআই সভাপতির পদে আসা সৌরভ গাঙ্গুলী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: