সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২৪ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রা‌ন্সের ৫ম দ্বী বার্ষিক সম্মেলন সম্পন্ন


এ,‌কে,মামুন : জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে র‌বিবার বিকেলে প্যা‌রি‌সের একটি অ‌ভিজাত হলে দু পর্বে এ অনুষ্টান অনুষ্টিত হয় ।

এ সময় বিপুল সংখ্যক প্রবাসী কুলাউড়াবাসী উপস্থিত ছিলেন । সংগঠনের উপদেস্টা পরিষদের সদস্য মোঃ ইসহাক মিয়ার সভাপতিত্বে ও সাবেক সাধারন সম্পাদক সাইফুল আলমের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক সভাপতি আলী হাসান সিরাজ |

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক সভাপতি সাব্বির চৌধুরী,জয়নাল আবেদীন সিদ্দিকী মানিক,মোঃসিপার মিয়া, খায়রুল আমিন খসরু,অজয় দাষ, আব্দুল হান্নান কুঠি। নব নির্বা‌চিত ক‌মি‌ঠি ঘোষনা ক‌রেন উপ‌দেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য মো :ইসহাক মিয়া । ২য় অধিবেশনে সভাপতিত্ব ক‌রেন , নব নির্বা‌চিত সভাপ‌তি -নাজিম উদ্দিন ।

নব নির্বা‌চিত সাধারন সম্পাদক মোঃ ময়নুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লু খানের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ আলী সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক- ইয়াকুব আলী, কোষাধক্ষ আবুল খায়ের আরও বক্তব্য রাখেন হাসান সিদ্দিকী, সাইদুর রহমান,আব্দুল বাসিত সুমন, কয়সর আহমদ, সাতির আলী, আলাল খান, অলিদ আহমদ, আব্দুল হক,ওয়াহিদ মিয়া,কাজল মিয়া, সেলিম মিয়া, রফিক মিয়া, ইমন অাহ‌মেদ, ম্যাক না‌জির , হোসেন সিদ্দিকী, নাজমুল হোসেন,বাচ্চু সিদ্দিকী, মনসুর আহমদ, জালাল উদ্দীন, জিল্লুর রহমান লিলু প্রমুখ ।

এ সময় বক্তারা বলেন প্রবাসের মাটিতে আমরা যারা আছি আমাদের একমাত্র পরিচয় আমরা প্রবাসী আমরা কুলাউড়া বাসি। আমরা আমাদের এলাকায় কে এগিয়ে নিয়ে যেতে এই প্রবাসীর মাটি থেকে যতটুকু করা আমাদের সাধ্য আছে ততটুকু আমরা সবাই মিলে করে যাব।

একপর্যায়ে বক্তারা বিগত ১০ বছর থেকে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন কে যারা সর্বাত্বক সহযোগিতা করছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সভা শে‌ষে উপ‌দেষ্টা মন্ডলী ও কার্যকরী ক‌মি‌টির সকল সদস্যবৃন্দ নতুন ক‌মি‌টির সবাই‌কে ফুল দি‌য়ে বরন করেন।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: