সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘দায়িত্ব পালন করতে না পারলে পদত্যাগ করুন’

নিউজ ডেস্ক:: কয়েক বছর ধরে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের দলীয় কোনো কার্যালয় নেই। দলের দায়িত্ব নিয়ে জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক আঙুল ফুলে কলাগাছ হয়েছেন। অথচ দলীয় দায়-দায়িত্ব পালনে অপারগতা দেখাচ্ছেন। দলের দায়িত্ব সঠিকভাবে পালন করতে না পারলে আপনারা পদত্যাগ করেন।

এ মন্তব্য করেছেন লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এবং সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী এ.কে.এম.শাহজাহান কামাল। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।

শনিবার সন্ধ্যায় জাতীয় শ্রমিকলীগ জেলা শাখার প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

জেলা আওয়ামী লীগের চলমান সাংগঠনিক স্থবিরতার বিষয়ে মতপ্রকাশের একপর্যায়ে তিনি দায়িত্বশীল নেতাদের বিরুদ্ধে তির্যক ভাষায় বলেন, তারা ঘরে-ঘরে আওয়ামী লীগের কার্যালয় বানিয়েছে। বিষয়টি আমি নেত্রীকে বলবো।

একই সাথে তিনি জাতীয় শ্রমিকলীগের ওই ইউনিটের উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে সাংগঠনিক দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এ আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বিজন বিহারী ঘোষ, লক্ষ্মীপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাবুল, জেলা কমিউনিটি পুলিশিং সেলের সদস্য সচিব জাকির হোসেন ভূঁইয়া আজাদ ও জেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক ইউছুফ পাটওয়ারী প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: