সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিক্ষোভ মিছিল ও জন সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলা বিএনপি বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যাকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও বিএনপির চিয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও জনসমাবেশ করেছে। রবিবার সকালে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে কামার কালি পয়েন্টে আসলে পুলিশ বাঁধা দেয়।

পরে সেখানেই রাস্তা অবরোধ করে রাস্তায় নেতাকর্মীরা বসে জন সমাবেশ করে। সমাবেশে বক্তারা বলেন,বুয়েটের মেধাবী ছাত্র আবরার নিজের মাতৃভূমির পক্ষে ফেইসবুকে স্ট্যাটাস দেওয়ায় তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বেগম খালেদা জিয়াকে অবৈধ রায় দিয়ে জেলে আটকে রাখা হয়েছে। আমরা এই অবৈধ বিনা ভোটের সরকারকে বলে দিতে চাই, দ্রুত যেন আবরার হত্যা কান্ডের বিচার করা হয়। এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে যদি দ্রুত মুক্তি না দেওয়া হয় তাহলে আমরা কঠোর আনন্দোলন কর্মসূচি ঘোষণা করব।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় জন সমাবেশে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ কলিম উদ্দিন মিলন,সহ-সভাপতি আ.ত.ম মিসবাহ,অ্যাড.শেরেনুর আলী,যুগ্ম সম্পাদক নুর হোসেন,অ্যাড.জিয়াউর রহমান, অ্যাড.আমিরুল হক প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: