সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৪ সেকেন্ড আগে
রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কান্না থামছে না সুনামগঞ্জের তিন শিশুর!

ডেইলি সিলেট ডেস্ক:: সুনামগঞ্জের ছাতকে যাত্রীবাহী লেগুনা খালে পড়ে আহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মখজ্জুল আলী (৪২) ও তার স্ত্রী হাসিনা বেগম (৩৬) এর মর্মান্তিক মৃত্যু হয়। ওই সড়ক দূর্ঘটনায় তাদের তিন সন্তান সামছিয়া বেগম (৫), ফেরদৌসী বেগম (৩) ও ১৮ মাস বয়সের শিশু পুত্র আমিনুর রহমান গুরুতর আহত হয়।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে তিন শিশু বাড়িতে ফিরলেও মা-বাবার মৃত্যুতে অসহায় হয়ে পড়েছে তারা। তাদের কান্নায় যেন এলাকার বাতাস ভারি হয়ে উঠছে। ১৮ মাস বয়সের শিশু পুত্র আমিনুর রহমান দুধ পানের জন্য তার মাকে খুঁজছে। তাদের বাড়িতে এখনো ভিড় করছেন আতীয় স্বজনরা ও এলাকার লোকজন। অনেকেই অনাথ শিশুদের মাথায় হাত বুলিয়ে চোখের পানি মুছছেন। ফিটনেস বিহীন লেগুনা গাড়ী আর চালকের অদক্ষতার জন্য তিনটি শিশু অসহায় অনাথ হয়ে পড়েছে।

উল্লেখ্য, ১ অক্টোবর (মঙ্গলবার) বিকেল ৪ টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের আলাপুর গ্রাম সংলগ্ন এলাকায় যাত্রীবাহী লেগুনা নং (সিলেট-ছ-১১-২০৭৩) খালে পড়ে যায়। এ ঘটনায় ওই লেগুনার যাত্রী, নারী ও শিশুসহ অন্তত ১০ জন আহত হন। আহতদের মধ্যে একই পরিবারের সদস্য ছিলেন ৫জন।

এ মর্মান্তিক সড়ক দূঘটনায় ওই দিন রাতেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় হাসিনা বেগমের স্বামী মখজ্জুল আলী (৪২) মৃত্যু হয়। ঘটনার ৮ দিন পর বুধবার বিকেল ৩টায় সিলেট ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বামীর পর স্ত্রী হাসিনা বেগম মৃত্যু বরণ করেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জানাযার নামায শেষে স্বামীর কবরের পাশেই স্ত্রী হাসিনার দাফন সম্পন্ন করা হয়।




এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: